আপডেট

x


ক্যান্সার রোগীকে আর্থিক সহায়তা প্রদান করলো কুলাউড়া সমিতি ইউকে

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | ১১:৪৫ অপরাহ্ণ | 206 বার

ক্যান্সার রোগীকে আর্থিক সহায়তা প্রদান করলো কুলাউড়া সমিতি ইউকে

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলার ঐতিহ্যবাহী প্রাচিনতম সংগটন জাতীয় তরুন সংঘের কার্যালয়ে শুক্রবার(১৭ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়া সমিতি ইউকে উদ্যোগে এক ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজার ভাটুৎ গ্রামের মৃত কদর মিয়ার মেয়ে তামান্না বেগমের চিকিৎসা জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়।



তরুন সংঘের সভাপতি আবুল খায়ের ফয়সাল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জ্যোতি বিকাশ দেব এর উপস্হাপনায় অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তরুণ সংঘের উপদেষ্ঠা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্য বিভাগের প্রধান প্রদর্শক ও সুরের ধারা এর সিনিয়র শিক্ষক দিপক কুমার পাল, উপদেষ্ঠা নাসিরুল হক নাসির, উপদেষ্ঠা সাংবাদিক স্বপন দেব রতন।

তরুণ সংঘের সহ সভাপতি শফিক মিয়া আফিয়ান, ক্রীড়া সম্পাদক এ.কে সমছু, অর্থ সম্পাদক প্রভাষক আব্দুর রহিম লিটন, সাংগঠনিক সম্পাদক সায়েম আহমদ, সহ সম্পাদক রাহাতুল ইসলাম, অর্জুন চক্রবর্তী, সদস্য- রাহুল দেব,শাশ্বত দাস, দেবজিৎ দেব প্রমুখ।
উল্লেখ্য জাতীয় তরুন সংঘের প্রবাসী ও দেশে অবস্হানরত সাবেক নেতৃবন্দদের সহযোগিতায় তার ঐতিহ্য ফিরে আসতে শুরু করেছে গত এই কয়েক বছর ধরে ।
প্রতিমাসে নিয়মিতভাবে দুই/ তিনজন রোগীদের চক্ষু ছানী অপারেশন সহ অসহায়দের টিনশেড ঘর নির্মান এবং বৈশ্বিক মহামারী করোনায় নিন্ম মধ্যেবর্তীদের অর্থ সহায়তা সহ বিভিন্ন মানবতার কাজ করে যাচ্ছে ।
এযেনো জাতীয় তরুন সংঘের সংস্কৃতির একটি অংশ মনে করেন নেতৃবন্দরা

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com