আপডেট

x


কোনো কারন ছাড়াই বেলা ৩ টার কাউন্সিল স্হগিত করলো দুপুর ২টায় জেলা বিএনপি

শনিবার, ১৫ জুন ২০১৯ | ৬:৫২ অপরাহ্ণ | 721 বার

কোনো কারন ছাড়াই বেলা ৩ টার কাউন্সিল স্হগিত করলো দুপুর ২টায় জেলা বিএনপি

প্রায় এক দশক পর কুলাউড়া উপজেলা বিএনপি’র কাউন্সিলের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। আজ ১৫ জুন শনিবার কাউন্সিল উপলক্ষে ব্যানার ফেস্টুনে সয়লাব হয়েছিল ভেন্যু। কাউন্সিলাররাও নেতা নির্বাচনে ভোট দিতে ছিলেন প্রস্তুত। কিন্তু বিকাল ৩টার কাউন্সিল দুপুর ২টায় স্থগিত করে দিয়েছে মৌলভীবাজার জেলা বিএনপি। এতে হতাশ আয়োজকসহ উপজেলা বিএনপির তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয় অনিবার্য কারণবশত কুলাউড়া উপজেলা বিএনপির সম্মেলন স্থগিত করা হয়েছে।



এ ব্যাপারে কুলাউড়া উপজেলা বিএনপির আহবায়ক ও মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. আবেদ রাজা বলেন, জেলা বিএনপি আমাকে ডেকে নিয়ে আজকের কাউন্সিল বাতিল ঘোষণা দিয়ে আমার হাতে একটি প্রেসরিলিজ ধরিয়ে দেয়া হয়েছে। এতে উজ্জীবিত উপজেলা বিএনপি সহ আমরা মর্মাহত হয়েছি। আমি আহবায়কের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। পাশাপাশি জেলা বিএনপির সভাপতির পদত্যাগ দাবি করছি।

উৎসবমূখর পরিসরে বিশাল আয়োজনে দির্ঘ ১৫ বছর পর গণতান্ত্রিক দলের গণতান্ত্রিক নিয়মে ঝিমিয়ে পড়া বিএনপিকে জাগ্রত করতে মা খালেদার মুক্তির আন্দোলনকে বেগবান করতে খন্ডে খন্ডে বিভক্ত কুলাউড়া বিএনপি কে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশমোতাবেক কর্মি নির্ভর ঐক্যবদ্ধ বিএনপি গঠনের লক্ষ্যে ১৫ জুন কুলাউড়া উপজেলা বিএনপি কাউন্সিল তারিখ ঘোষনা করা হয় জেলা বিএনপি’র মতামত নিয়েই ।
কুলাউডা উপজেলা বিএনপি নাসের রহমান কে বয়কট ও অবাঞ্চিত ঘোষনা করলো ।

এদিকে কাউন্সিল কে ঘিরে বিভিন্ন ইউনিয়ন থেকে খড়া রৌদ্রের মধ্যে আনন্দের আমেজে আসতে থাকে বিএনপি ও অংগসংগঠনের নেতা- কর্মিরা, এযেনো ঈদের আনন্দ বহিছিলো ।
কাউন্সিলে যোগ দিতে গিয়ে হাজীপুর ইউনিয়ন বিএনপি’র নেতৃবন্দরা সড়ক দূর্ঘটনার আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনজন ।
গত কয়েকদিন ফেসবুকে স্টেটাসে ৯০ এর সাবেক কিংবদন্তি নেতাদের আবেগ নিয়ে স্টেটাস বিএনপি’র নেতা- কর্মিদের উৎসাহে যোগান দেন ।
উল্লেখ্য কুলাউড়া কলেজ ছাত্রসংসদের ভিপি – এজিএস ও সাবেক জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শরিফুজামাল চৌধুরী তপন – সাবেক সভাপতি ছাত্রদল কুলাউড়া উপজেলা ও কলেজ শাখা এবং সভাপতি বিএনপি নিউজার্সি স্টেট ইউএসএ সৈয়দ জোবায়ের আলী ও কুলাউড়া উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক সাইফুল আলম চৌধুরী সহ বর্তমান নেতৃবন্দরা আনন্দ উৎল্লাসে স্বাগত জানিয়ে বিভিন্ন স্টেটাস দেন । কিন্তু তা যেনো মলিন হয়ে গেলো নিমিষেই আজ ১৫ জুন দুপুরে ২টার পরে, নেতা-কর্মিদের চেহারায় দেখা দিয়েছে মলিনতা, যেনো নিমিষেই হারিয়ে গেলো দলীয় গনতন্ত্র ।
ফেসবুকে চলছে জেলা বিএনপির বিরুদ্ধে প্রতিবাদের ঝড় ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com