আপডেট

x

কোনাল এর গানে নাচবেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন।

বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | ৯:৫৯ অপরাহ্ণ | 32 বার

কোনাল এর গানে নাচবেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন।

দেশদিগন্ত নিউজ ডেস্ক :-‘পাসওয়ার্ড’ ছবিতে কোনালের গাওয়া প্রথম পার্টি সং ‘আগুন লাগাইলো’ ব্যাপকভাবে আলোচিত হয়। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে জনপ্রিয় এই গায়িকা নতুন আরও একটি পার্টি সং করলেন।

প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় আকাশ সেনের সুর ও সংগীতে কোনাল এবার যে গানটি করলেন ওই গানে নাচবেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন।সেলিম খানের প্রযোজনায় শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ ছবিতে থাকছে ‘সানি সানি’ শিরোনামের কোনালের গাওয়া এ গানটি।

২৫ আগস্ট কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। রেকর্ডিং শেষে কোনাল বলেন, ‘আগুন লাগাইলো’ গানটি গাওয়ার আগে জানতাম না আমার কণ্ঠে দর্শক কীভাবে গানটি গ্রহণ করবেন। আমি বিস্মিত হয়েছি, নতুন ধাঁচে আমার কণ্ঠে গানটি সব শ্রেণির গান পাগল মানুষ পছন্দ করেছেন।

এবার দ্বিগুণ উৎসাহে ‘সানি সানি’ গানটি করলেন বলে জানিয়েছেন কোনাল। তিনি বলেন, নতুন এই গানটি ক্যাচি। গাওয়ার সময় নেচে নেচে গাচ্ছিলাম। শুধু আমি নই, রেকর্ডিংয়ের সময় যারা ছিলেন, সবাই রীতিমত নাচতেছিলেন!

গানটি প্রচুর যত্ন নিয়ে করেছেন জানিয়ে কোনাল বলেন, বিগ অ্যারেঞ্জেমেন্টের গান। খুব যত্ন নিয়ে, সময় নিয়ে গানটি করেছি। সংগীত পরিচালকের নির্দেশনায় আমি আমার মতো করে গেয়েছি। স্ক্রিনে বাকিটা উপস্থাপন করবেন সানি লিওন।

গানটিকে আইটেম সং বলার চেয়ে ‘সেলিব্রেশন সং’ বলতে চাইলেন কোনাল। তার মতে, এটি মূলত পার্টি গান, নাচানাচির গান। মানুষ গানটি শুনবে এবং নাচতে বাধ্য হবে। এককথায় এটি উদযাপনের গান। যে কোনো উৎসবে এ গানটির মাধ্যমে ভরপুর নাচানাচি করা যাবে! এত চমৎকার একটি গান করার সুযোগ দেওয়ার জন্য প্রযোজক সেলিম ভাই ও পরিচালক রনি ভাইকে ধন্যবাদ দিচ্ছি।

সানি লিওন প্রসঙ্গে কোনাল বলেন, মানুষ সানি লিওনকে বাঁকা চোখে দেখেন। কিন্তু আমি তাকে একজন সংগ্রামী মেয়ের প্রতীক হিসেবে দেখি। একজন মানুষ কতোটা চড়াই উৎরাই পার করে বলিউডের মতো জায়গায় নিজের শক্ত আসন করে নিতে পারে! বলিউডের মেগাস্টারেরাও তার সঙ্গে অভিনয় করেছেন। তার জন্য গাইতে পেরে ভালো লাগছে।

বিগ বাজেটের ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর। ছবিতে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। সানি লিওনকে নিয়ে গানটি শুটিং হবে মুম্বাইতে আগামী ৯ সেপ্টেম্বর।

প্রযোজক, পরিচালক দুজনেই জানিয়েছেন, কোনালের গাওয়া এবং সানি লিওনের পারফর্মে গানটিতে খরচ হবে প্রায় কোটি টাকা!

কোনালের গাওয়া আলোচিত পার্টি সং ‘আগুন লাগাইলো।

মন্তব্য করতে পারেন...

comments

ক্যালিফোর্ণিয়া বিএনপি’র নেতৃবৃন্দের সাথে শামা ওবায়েদের মতবিনিময়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com