আপডেট

x


কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন কুলাউড়ার জীবন

শনিবার, ০৩ জুন ২০১৭ | ১০:৪৯ অপরাহ্ণ | 1165 বার

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন কুলাউড়ার জীবন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হলেন মোঃ জীবন রহমান। ২২ ফেব্রুয়ারী ২০১৬ ইং তারিখে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় সদস্য পদে মনোনীত হওয়ার পর গত ৩১ মে ২০১৭ ইং তারিখে ছাত্রলীগের প্যাডে সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত একটি চিঠি দফতরের মাধ্যমে জীবন রহমানকে প্রদান করা হয়।



মোঃ জীবন রহমানের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের প্রতাবী গ্রামে।

জীবন রহমান কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এস.এস.সি, ঢাকা নটরডম কলেজ থেকে মানবিক বিভাগ থেকে এইচ.এস.সি সম্পন্ন করেন এবং তিনি ঢাকা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র। এবং পাশাপাশি ঢাকা ধানমন্ডি ল কলেজের আইনবিভাগের ছাত্র হিসেবে অধ্যয়নরত।

ছাত্রলীগের সদস্য পদে নির্বাচিত হবার পর তিনি বলেন, পারিবারিক ভাবেই আমি বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শ বিশ্বাস ও অন্তরে লালন করে আজ আমি এই পদে আসতে পেড়েছি এবং সারাজীবন পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে বিদ্যানন্দীনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বদা নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুুত। আর আমাকে যথাযথ মূল্যায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের অহংকার, সংগ্রামী সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইয়ের কাছে চিরকৃতজ্ঞ।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com