আপডেট

x


কুয়েত বিএনপি’র আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ও আলোচনা সভা

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | ১১:০৯ অপরাহ্ণ | 198 বার

কুয়েত বিএনপি’র আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ও আলোচনা সভা

কুয়েত থেকে :কুয়েত বিএনপি’র আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস এর আলোচনা সভা ও ঢাকার সাবেক মেয়র বি এন পি র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কুয়েত রাজ্য বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি নুরুল ইসলাম মাস্টার ও যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান সামস্ এর পরিচালনায়, বক্তব্য রাখেন ,সহ সভাপতি সোয়েব আহমেদ, কুয়েত রাজ্য বিএনপির সাধারন সম্পাদক কাজী মন্জুরুল আলম, যুগ্ম সম্পাদক আবুল হাসেম এনাম,যুগ্ম সম্পাদক আজিজ উদ্দিন মিন্টু, যুবদল কুয়েত রাজ্য শাখার সভাপতি মাহফুজ আহমেদ, সাধারন সম্পাদক শাহজাহান সবুজ,মস্যজীবি দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রফিকুল ইসলাম ভূইয়া,সহ সাংগঠনিক সম্পাদক আ ন ম তোরা মিলন, শ্রমিকদলের সভাপতি মোমিন উল্লাহ পাটোয়ারী,জাসাসের সদস্য সচিব শফিকুল ইসলাম , শ্রমিকদলের সাধারন সম্পাদক গ্লোডেন সেলিম সহ বিভিন্ন অংগসংগঠন ও সহযোগি সংগঠনের নেতৃবন্দরা ।
বক্তারা বলেন দেশ যখন নেতৃত্বশূন্য হয়ে পড়েছিলো ঠিক তখনই মেজর জিয়াউর রহমান দেশের হাল ধরেছিলেন । বহুদলীয় গণতন্ত্র কে ফিরিয়ে এনে বাকশালীদের কবর রচিত করেছিলেন , দেশে স্বাধীনতা ও সার্বভৌমত্ব কে রক্ষা করেছিলেন ।
বর্তমান প্রধানমন্ত্রী কতটুকু নিচ হৃদয়ের তার প্রমান দিয়েছেন দেশকে স্বাধীন করতে যে জীবন রেখেছিলো তাকে জীবনের শেষ মূহুর্তে দেশে আসতে না দিয়ে ।



মন্তব্য করতে পারেন...

comments


ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com