আপডেট

x


কুলাউড়া হাজীপুরে মধ্যপ্রাচ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি

সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | ১:৪৬ অপরাহ্ণ | 886 বার

কুলাউড়া হাজীপুরে মধ্যপ্রাচ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে এক মধ্যপ্রাচ্য প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল নগদ অর্থ, স্বর্নালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নির্বিঘেœ পালিয়ে যায়। ঘটনাটি ঘটে গত ১৬ নভেম্বর মধ্যরাতে ইউনিয়নের ভূইগাঁও গ্রামে ।

জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটায় মুখোশধারী ৭ জনের একটি ডাকাতদল হাজিপুর ইউনিয়নের পশ্চিম ভুইগাঁও গ্রামের খলিল আহমদ চৌধুরী মুক্তার বাড়ির দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতদল গৃহকর্তা, তাঁর স্ত্রী ও ছেলে মেয়েকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়। লুটপাটকালে ডাকাতদল নগদ ৬০ হাজার টাকা, ৫ ভরি স্বর্নালংকার, দামি মোবাইল সেট ও মালামালসহ কমপক্ষে ৪ লাখ টাকার মালমাল নিয়ে নির্বিঘেœ পালিয়ে যায়। যাবার সময় ডাকাতদল গৃহকর্তাকে মামলা না করার জন্য হুমকি দিয়ে যায়।



হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এলাকার কিছু চিহ্নিত চোর বর্তমানে জামিনে আছে। ডাকাতির সাথে এদের সম্পৃক্ততা থাকতে পারে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। অভিযোগ পেলে এব্যাপারে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com