আপডেট

x


কুলাউড়া পৌর নির্বাচনে ধানের শীষের একক প্রার্থী সাবেক মেয়র জুনেদ

সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০ | ৫:৩৯ অপরাহ্ণ | 430 বার

কুলাউড়া পৌর নির্বাচনে ধানের শীষের একক প্রার্থী সাবেক মেয়র জুনেদ
সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ

কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপি তাদের একক প্রার্থী নির্বাচন করেছে। গত  শুক্রবার রাতে মৌলভীবাজার জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান কুলাউড়া পৌরসভায় ধানের শীষের প্রার্থী হিসেবে কামাল উদ্দিন আহমদ জুনেদ প্রাথমিক নাম ঘোষণা করেন।

বিএনপি সুত্রে জানা যায়, জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এম নাসের রহমান কুলাউড়ায় পৌরসভা নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীদের সাথে কথা বলেন। সবার মতামতের ভিত্তিতে কুলাউড়া পৌরসভার ২ বারের মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ আগামী নির্বাচনের জন্য প্রার্থী হিসেবে চুড়ান্ত ঘোষণা করা হয়।



বিএনপির প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ জানান, মেয়র পদে ধানের শীষের একক প্রার্থী হিসেবে তাঁর নাম কেন্দ্রে পাঠানো হচ্ছে। কেন্দ্র থেকে বিএনপির প্রার্থী হিসেবে চুড়ান্ত ঘোষণা আসলে তিনি মনোনয়নপত্র ক্রয় করবেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগ মেয়র পদে একক প্রার্থী ঘোষণা করতে পারেনি। দলটি ৩ জন মনোনয়ন প্রত্যাশীর নামের তালিকা কেন্দ্রে প্রেরণ করেছে। কেন্দ্র নির্ধারণ করবে কে হচ্ছেন নৌকার কান্ডারি। ৩ প্রার্থী হলে বিগত নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র শফিউল আলম ইউনুছ, ছাত্রলীগের সাবেক আহবায়ক ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এবং যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আলম শফি ।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com