আপডেট

x


কুলাউড়া ছাত্রদলের দু’টি ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৯:৩৬ অপরাহ্ণ | 78 বার

কুলাউড়া ছাত্রদলের দু’টি ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে

কুলাউড়া পৌর ও কলেজ ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়া এবং সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান কমিটিগুলো অনুমোদন করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেন।
কুলাউড়া পৌর শাখায় আতিকুল ইসলাম আতিককে আহ্বায়ক ও রাহাতুজ্জামান জনিকে সদস্য সচিব করা হয়। পৌর শাখার অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন যুগ্ম আহ্বায়ক মাকসুদ হাসান, আশিক জাহান সাইফ, ইমরান আহমদ, বাবর আহমদ, খন্দকার কামরান হোসেন হৃদয়, দিলু মল্লিক, নাহিদ মনাফ, সদস্য মুজিবুর রহমান পবলু, মুজাহিদুল ইসলাম সুরমান, বাসিত আহমদ, এনামুল হক সরকার, লিমন আহমদ, জামিল আহমদ, সালমান চৌধুরী রাব্বি, ইমন হোসাইন, মো. রুহান আহমদ জিসান, এমদাদ হোসেন, আরিফুল ইসলাম, শাহেদ মিয়া।
কুলাউড়া সরকারি কলেজ শাখায় মৌসুম সরকারকে আহ্বায়ক ও আব্দুল্লাহ সালেহ চৌধুরী আলিফকে সদস্য সচিব করা হয়। কলেজ শাখার অন্যান্য পদে যারা রয়েছেন হলেন যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, ইফতেখার হাসান চৌধুরী, তুহিন মাহতাব খান, মেহেদী হাসান খান, মোমিনুর রহমান অনিক, রুহেল আহমদ রনি, শামীম আহমদ, সহিদুল ইসলাম তৌহিদ, সদস্য মাহফুজ হোসেন নাঈম, তাহমিদ খান শাওন, ফাহিম আহমদ, রাব্বি খান, সাহাব আহমদ, জাবেদ আহমদ, শফিউল আলম গালিব, শহিদুল ইসলাম শিপন, শাহীন আহমদ, রুহান আহমদ অভি, মঈনুল ইসলাম।#



মন্তব্য করতে পারেন...

comments


কুলাউড়ার ক্রীড়াঙ্গনের বটবৃক্ষ ফয়েজ চৌধুরীর মত সংগঠক হাজার বছরে একজন জন্মায়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com