আপডেট

x


কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত ২ আহত ৫ জন ড্রাইভার ভিতরে আটকা

সোমবার, ২৪ জুন ২০১৯ | ২:১৫ অপরাহ্ণ | 1111 বার

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত ২ আহত ৫ জন ড্রাইভার ভিতরে আটকা

ছয়ফুল আলম সাইফুলঃ মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরের কাছুরকাপন এলাকায় আজ যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের চালক যুদ্ধাহত এক মুক্তিযোদ্ধা ও এর আরোহী মারা গেছেন। এ ঘটনায় অন্তত ১৩ জন বাসযাত্রী আহত হন। নিহত ব্যক্তিরা হলেন উপজেলার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের বাসিন্দা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সোলেমান আলী (৬৫) ও তাঁর আত্মীয় একই ইউনিয়নের বাগজুরা গ্রামের আসাদ (১৮)।

পুলিশ, হাসপাতাল কর্তৃপক্ষ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোলেমান মোটরসাইকেলে করে কাছুরকাপন এলাকার দিকে যাচ্ছিলেন। তার পেছনে আসাদ বসা ছিলেন। একপর্যায়ে মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে সোলেমান ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় আসাদ, বাসের চালক পদু দেবসহ বাসের ১৩ জন যাত্রীকে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে আসাদ ও পদুর অবস্থার অবনতি ঘটায় তাদের সেখান থেকে মৌলভীবাজার জেলা সদরের হাসপাতালে স্থানান্তর করা হয়। মৌলভীবাজারে যাওয়ার পথে আসাদ মারা যান। আহত অন্য ব্যক্তিরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।



কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান দুর্ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কেউ তাদের কাছে লিখিত অভিযোগ দেয়নি। পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com