আপডেট

x


কুলাউড়ায় ৫০ হাজার টাকা জরিমানা আদায়

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০ | ১১:২২ অপরাহ্ণ | 228 বার

কুলাউড়ায় ৫০ হাজার টাকা জরিমানা আদায়
অভিযানে ইউএনওসহ অন্যান্যরা

কুলাউড়ায় করোনা ভাইরাসের দ্বিতীয় দফার সংক্রমণ ঠেকাতে মাস্কসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করা হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এ অর্থ আদায় করা হয়।

জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে শহরের চৌমুহনী, উত্তরবাজার, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও ব্রাহ্মনবাজারে সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ৩০ জনকে অর্থদন্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।



অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও পৌর শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ৬৭ জনকে অর্থদন্ড করে ২৮ হাজার ৯ শত টাকাসহ মোট ৫৩ হাজার ৭শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে এমন অভিযান অব্যাহত থাকবে।#

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com