আপডেট

x

কুলাউড়ায় স্কুলছাত্র পলাশ হত্যাকারীদের ফাঁসির দাবিতে উত্তাল এলাকা বাসী।

সোমবার, ০৫ আগস্ট ২০১৯ | ১২:০৭ পূর্বাহ্ণ | 83 বার

কুলাউড়ায় স্কুলছাত্র পলাশ হত্যাকারীদের ফাঁসির দাবিতে উত্তাল এলাকা বাসী।

নাজমুল বারী সোহেল ঃ স্বপন দেব : কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের স্কুলছাত্র পলাশ হত্যার প্রতিবাদে ক্ষোভে উত্তাল সর্বস্তরের মানুষ। হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ৪ আগস্ট রোববার স্থানীয় জনতা বাজারে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। সেই কর্মস‚চিতে সদর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দসহ সর্বস্তরের মানুষ একাত্মতা পোষণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, পলাশ হত্যাকান্ডের সাথে জড়িত রাহেল আহমদ, জাহেদ আলী ও তার পিতা মির্জান আলী পুলিশে হাতে আটক হলেও এধরণের নির্মম হত্যাকান্ডের দায়ে তাদের ফাঁসির দাবি জানান। এরা এলাকায় খারাপ লোক হিসেবে চিহ্নিত। তাদের ফাঁসি না হওয়া পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে।

কুলাউড়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহজাহানের সভাপতিত্বে ও সাবেক মেম্বার আব্দুল জলিলের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্মতা পোষন করে বক্তব্য দেন মেম্বার জমশেদ আলী, মহিলা মেম্বার বৃন্দা রানী গোয়ালা, শিক্ষক সঞ্জয় দেবনাথ, কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ মেম্বার ছালিক আহমদ, প্রভাষক আফাজুর রহমান চৌধুরী, ছাত্রনেতা জীবন রহমান ব্যবসায়ী আজিজুর রহমান, প্রমুখ।

মানববন্ধনে নিহত স্কুল ছাত্র পলাশ শব্দকরের বাবা পরিমল শব্দকর ও পলাশের মা উপস্থিত হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিমল শব্দকর তার বক্তব্যে বলেন, ঘাতকদের সাথে আমার বা আমার ছেলের কোন বিরোধ ছিলো না। তারপরও তারা আমার ছেলেকে হত্যা করেছে। আর যেন এভাবে কোন মায়ের বুক খালি না হয়। তিনি হত্যাকারিদের ফাঁসি চান।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com