আপডেট

x


কুলাউড়ায় সুলতান মনসুরের জনসভার প্যাণ্ডেল ভাংচুর

মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ৭:৫৭ অপরাহ্ণ | 824 বার

কুলাউড়ায় সুলতান মনসুরের জনসভার প্যাণ্ডেল ভাংচুর

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ার সদর ইউনিয়নের লক্ষীপুর বাজারে ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্বাচনি জনসভার প্যাণ্ডেল ভাংচুর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কুলাউড়ার সদর ইউনিয়নেরর লক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে এই ভাঙ্গা প্যাণ্ডেলেই জনসভা করেন সুলতান মনসুর।



ঐক্যফ্রন্টের স্থানীয় নেতারা অভিযোগ করেন, মঙ্গলবার দুপুরে সাবেক ছাত্রলীগ নেতা জীবন রহমানের নেতৃত্বে কয়েকজন যুবক নৌকার মিছিল করে এসে পূর্বনির্ধারিত জনসভার প্যাণ্ডেল ভাঙচুর করে। এসময় তারা জনসভায় উপস্থিত ১০/১২ জন ধানের শীষের সমর্থককে পিটিয়ে আহত করে।

সুলতান মনসুরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্ঠা সাবেক এমপি নবাব আলী আব্বাস খান বলেন, আমরা কি স্বাধীন দেশে আছি? আমাদের জনসভার প্যাণ্ডেল সাবেক ছাত্রলীগ নেতা জীবনের নেতৃত্বে ভেঙ্গে দেওয়া হয়েছে। আমরা সেই ভাঙ্গা প্যান্ডেলেই জনসভা করেছি। পুলিশ হামলাকারীদের না ধরে বরং তাদেরকে সাথে নিয়ে সারা গ্রামে হামলা চালিয়ে সাধারণ মানুষকে ধরে নিয়ে গেছে। এই ঘটনার পর আমরা গাজীপুরের একটি বাড়ীর ঘরোয়া বৈঠক করছিলাম সেখানেও পুলিশ হামলাকারীদের সাথে নিয়ে বাড়ীর ভিতর ঢুকে এলোপাতাড়ি পিটিয়ে সব তছনছ করে দিয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসা জানান, তিনি ঘটনা শুনেছেন, পুলিশ ঘটনাস্থ

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com