আপডেট

x


কুলাউড়ায় শ্রী শ্রী মদন গোপাল আখড়া কমিটি গঠন

শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ | 875 বার

কুলাউড়ায় শ্রী শ্রী মদন গোপাল আখড়া কমিটি গঠন

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়ায় শ্রী শ্রী মদন গোপাল আখড়া কমিটি গঠন করা লক্ষ্যে এক সাধারণ সভায় অনুষ্টিত হয়।

আজ ১০ জানুয়ারী বিকাল ৩টায় স্থানীয় পাইকপাড়ায় প্রনয় সুত্রধরের সভাপতিত্বে এবং শিক্ষক অনন্ত সুত্রধরের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয়ের অবঃপ্রাপ্ত শিক্ষক আদিত্য চন্দ্র দেব, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁন্দপুর সরকারী প্রাঃ বিদ্যালয়ের অবঃপ্রাপ্ত শিক্ষক কানাই লাল দেব, দেশ দিগন্ত পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল, রঞ্জীত কুমার দেব।



এছাড়াও উপস্থিত ছিলেন বৈষ্ঞব বিন্দাবন দাশ, নিকিল সুত্রধর, মিলন সুত্রধর, বাদল সুত্রধর, পিনাই সুত্রধর, বিরেন্দ্র সুত্রধর, সুমেন সুত্রধর, নেপাল সুত্রধর, প্রদিপ সুত্রধর, বাবুল দেব, রনমালাকার, পরিন্ড মালাকার, লিটন সুত্রধর, বিশ্বজিত সুত্রধর, হেমেন্ড সুত্রধর, দিলিপ সুত্রধর, অভিজিত ধর, বিজয় সুত্রধর, অসক কুমার ধর, পলাশ সুত্রধর, বাপ্পন সুত্রধর, ঝুমন দেব, দিপংকর সুত্রধর, সত্যেন্ড সুত্রধর, বিজন সুত্রধর, নীলমনি সুত্রধর, অনিক সুত্রধর, সৌরভ সুত্রধর, বিপ্লব সুত্রধর, রনি সুত্রধর, জনি সুত্রধর, মনি সুত্রধর প্রমুখ।

সভায় সর্বসম্মতি ক্রমে আগামী তিন বছরের জন্য অবঃপ্রাপ্ত স্বাস্থ্য পরির্দশক অনিল কুমার ধরকে সভাপতি ও নয়াবাজার কেসির উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক অনন্ত সুত্রধরকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

সভা শেষে প্রধান অতিথি আদিত্য চন্দ্র দেব নতুন কমিটির সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান এবং বিশেষ অতিথি ছয়ফুল আলম সাইফুল নব-নির্বাচিত সদস্যদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

 

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com