আপডেট

x


কুলাউড়ায় বোন জামাই হত্যার অভিযোগে শ্যালক আটক

বুধবার, ২৯ নভেম্বর ২০১৭ | ৬:২০ অপরাহ্ণ | 903 বার

কুলাউড়ায় বোন জামাই হত্যার অভিযোগে শ্যালক আটক

কুলাউড়ায় পারিবারিক কলোহের জের ধরে শ্যালকের দায়ের কোপে স্মরণ বাউরি (৪০) নামক বোন জামাইর মৃত্যু হয়েছে। বোন জামাই হত্যার অভিযোগে শ্যালক সুশান বাউরিকে (৩২) আটক করেছে পুলিশ।  ২৮ অক্টোবর মঙ্গলবার রাত ৮টায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, চাতলাপুর চা বাগানের সরণ বাউরির (৪০) স্ত্রী একই বাগানের লতিকা বাউরি (৩২) পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন থেকে বাবার বাড়িতে ছিলেন। মঙ্গলবার রাতে সরণ বাউরি শ্বশুর বাড়িতে যান স্ত্রীকে নিতে। এসময় স্ত্রী যেতে না চাইলে তাকে দা দিয়ে ভয় দেখিয়ে বাড়িতে নিতে চান । এতে বাধা দেন শ্যালক সুশান বাউরি (২৫)। এনিয়ে বাক-বিতণ্ডার একপর্যায়ে সুশান দুলাভাইর কাছ থেকে দা কেড়ে নিয়ে সেই দা দিয়ে দুলাভাই সরণ বাউরিকে কেটে ১০ টুকরো করেন। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশ ঘটনাস্থলে যেয়ে ১০ টুকলো লাশ উদ্ধার করে।



অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত শ্যালক সুশান বাউরিকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com