আপডেট

x


কুলাউড়ায় বৈদ্য ভুমি,স্মৃতিসৌধ ও হাসপাতালের ভুমি রক্ষায় মানববন্ধন

সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | ১২:৫৬ অপরাহ্ণ | 939 বার

কুলাউড়ায় বৈদ্য ভুমি,স্মৃতিসৌধ ও হাসপাতালের ভুমি রক্ষায় মানববন্ধন

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে রবিরবাজারে বৈদ্যভুমি ও সেখানে নির্মিত শহীদ স্মূতিসৌধ এবং পৃথিমপাশা ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের জমি জেলা পরিষদ কর্তৃক লিজ প্রদানের প্রতিবাদে শনিবার ২৫ নভেম্বর এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, জেলা পরিষদ উক্ত স্থানের লিজ বাতিল না করলে এলাকাবাসী কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করবে। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৯ নভেম্বর বুধবার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের ঘোষণা দেয়া হয়।



ভূমি রক্ষা নাগরিক কমিটির উদ্দ্যোগে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে কমিটির সভাপতি ও প্রবীন কৃষক নেতা আব্দুল মালিকের সভাপতিত্বে এবং ছাত্রনেতা ফয়জুল হকের সঞ্চালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য দেন পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, জাসদ নেতা আব্দুল গাফ্ফার কায়ছুল, আকদ্দছ আলী মাষ্টার, কৃষক নেতা আব্দুল খালিক জিলা, আব্দুর নূর, আব্দুল মুনিম সুহেল, আব্দুল আহাদ, পৃথিমপাশা ইউপি মেম্বার এম এ হামিদ, আলী আশরাফ খাঁন বাবু, খন্দকার শাহজান, আহমেদ মোনায়েম মান্না, ব্যবসায়ী সমিতির সদস্য সাজন আহমেদ, শ্রমিক নেতা সাজু, কামাল আহমদ প্রমূখ।

উল্লেখ্য, রবিরবাজার পৃথিমপাশা উপস্বাস্থ্য কেন্দ্রের জন্য নবাব আলী আমজদ খাঁন ১৩৩ শতক ভূমি দানকরেন। উক্ত ভুমি মৌলভীবাজার জেলা পরিষদের কাছ থেকে সরকার দলের রাজনীতির সাথে যুক্ত স্থানীয় প্রভাবশালী কিছু লোক লিজ গ্রহণ করে।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com