আপডেট

x


কুলাউড়ায় পিইসিই পরীক্ষায় অনিয়মের অভিযোগ

বুধবার, ২২ নভেম্বর ২০১৭ | ৫:৪৯ অপরাহ্ণ | 740 বার

কুলাউড়ায় পিইসিই পরীক্ষায় অনিয়মের অভিযোগ

কুলাউড়া উপজেলায় পিইসিই পরীক্ষায় গিয়াস নগন দাখিল মাদরাসা কেন্দ্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিভাবকরা লিখিত অভিযোগ দিয়েছেন। কিন্তু অভিযোগের পরও অনিয়ম বন্ধ হয়নি বলে জানা গেছে।

অভিভাবকদের লিখিত অভিযোগ থেকে জানা যায়, গিয়াস নগর দাখিল মাদরাসা কেন্দ্রে হল সুপারের দায়িত্বে আছেন কুলাউড়া বশিরুল হোসেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম। উক্ত কেন্দ্রে তার স্ত্রী হাছনা বেগমের কুলাউড়া গ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে।



১৯ নভেম্বর ইংরেজি পরীক্ষায় ১ নং কক্ষে পর্যবেক্ষক শরীফ আহমদ কুলাউড়া গ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার্থীদের উত্তর লিখতে সহায়তা করেন। উক্ত শরীফ আহমদ ওই স্কুলের শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান বলে জানা গেছে। এছাড়া গৌড়করণ দাখিল মাদরাসার শিক্ষক ফারুক আহমদ ওই কেন্দ্রে একজন পর্যবেক্ষক। উক্ত শিক্ষকের মেয়ে এই কেন্দ্রের একজন পরীক্ষার্থী। তিনিও প্রকাশ্যে তার মেয়েকে উত্তর লিখতে সহায়তা করেন বলে জানা গেছে।

এদিকে তাৎক্ষণিকভাবে ২০ নভেম্বর পরীক্ষার্থী নিয়ে আসা অভিভাবকরা বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হন। কিন্তু হল সুপার ঘটনার কোন প্রতিকার না করে পরের দিন পাশ^বর্তী ২নং কক্ষে অভিযুক্ত শিক্ষককে দায়িত্ব পালনের সুযোগ দেন। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে পরের দিন। অভিভাবকরা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগের অনুলিপি দিয়েছেন।

এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বি জানান, আমি ছুটিতে ছিলাম, বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com