কুলাউড়ায় চতুর্থ আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার দক্ষিণাঞ্চল পর্ব সম্পন্ন

রবিবার, ২৮ জুলাই ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ | 361 বার

কুলাউড়ায় চতুর্থ আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার দক্ষিণাঞ্চল পর্ব সম্পন্ন

ছয়ফুল আলম সাইফুলঃ কুলাউড়ায় চতুর্থবারের মতো আয়োজিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতার দক্ষিণাঞ্চল পর্ব সম্পন্ন হয়েছে। এই পর্বে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগীতায় উত্তীর্ণ হয়ে দ্বিতীয় রাউণ্ডে পৌঁছে গেছে।

২৭ জুলাই (শনিবার) উপজেলার আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজে এই প্রতিযোগীতার দক্ষিণাঞ্চল পর্বের আয়োজন করে যৌথভাবে কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা এবং প্লাটুন টুয়েলভ, কুলাউড়া।

দক্ষিণাঞ্চল পর্ব উদ্বোধন করেন আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদির এবং বিচারক ছিলেন নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবু হোসেন আজাদ, চৌধুরীবাজার জি.এস কুতুব শাহ দাখিল মাদ্রাসার শিক্ষক জিয়াউর রহমান, প্লাটুন টুয়েলভ এর সভাপতি মেহেদী হাসান সাদী, হিংগাজিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম কদর।

দক্ষিণাঞ্চেল পর্বের প্রতিযোগীতায় গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ, রাজনগর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে লক্ষীপুর মিশন উচ্চ বিদ্যালয়, আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, টিলাগাও আক্তারুন্নেসা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়ে দ্বিতীয় রাউণ্ডে যাওয়ার কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া পরাজিত দলগুলোর মধ্যে ‘বেস্ট পারর্ফমার টিম’ হিসাবে পরবর্তী রাউণ্ডে অংশগ্রহণের সুযোগ পেয়েছে গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয়।

বিতর্ক প্রতিযোগিতার বিভিন্ন পর্ব মডারেটর হিসেবে দায়িত্ব পালন করছেন আবু হোসেন আজাদ, অধ্যক্ষ আব্দুল কাদির এবং আলী আমজদের সহকারী প্রধান শিক্ষক শশাঙ্ক শেখর গোস্বামী।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতাটি কুলাউড়ার উত্তর, দক্ষিণ এবং কেন্দ্র ভিত্তিক অঞ্চলে ভাগ করে অনুষ্টিত হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com