আপডেট

x


কুলাউড়ায় কালের কণ্ঠ শুভসংঘের পথচলা শুরু

রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ | 671 বার

কুলাউড়ায় কালের কণ্ঠ শুভসংঘের পথচলা শুরু

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ ‘শুভ কাজে সবার পাশে’ শ্লোগানকে হৃদয়ে ধারণ করে ও তারুণ্যের শক্তিতে দেশ সেবার শপথ নিয়ে কালের কণ্ঠ ‘শুভসংঘ’ কুলাউড়া উপজেলা শাখার পথচলা শুরু হলো। গত ৩০ জানুয়ারি বুধবার বিকেলে কুলাউড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের পাঁচজন উপদেষ্টা সদস্যসহ ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি, বিশিষ্ট দাবাড়ু এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিলের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য দেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমান, নারী নেত্রী ও সমাজসেবী সৈয়দা নাজনিন সুলতানা শিখা, বিশিষ্ট সংগঠক ও কথাসাহিত্যিক শহীদুল ইসলাম তনয়, উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা শুভসংঘের উপদেষ্টা এম মুহিবুর রহমান মুহিব ও সাধারণ সম্পাদক মো. তাকবীর হোসাইন, সাংবাদিক সৈয়দ আশফাক তানভীর ও আব্দুল আহাদ, সংগঠক সোহেল আহমদ প্রমুখ।



আলোচনা সভা শেষে শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলামকে সভাপতি, সংগঠক মহি উদ্দিন আহমদ রিপনকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়ার সহকারী শিক্ষিকা তানজিদা আক্তার সেবিনকে সাংগঠনিক সম্পাদক করে এক বছরের জন্য কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

কমিটির প্রধান উপদেষ্টা হলেন অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমান, সমাজসেবী সৈয়দা নাজনীন সুলতানা শিখা, সাংবাদিক এম. মছব্বির আলী ও মাহফুজ শাকিল।
কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন  সহ সভাপতি মো. আক্তার হোসেন ও মো. খালেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরান আহমদ ও সালাউদ্দিন আল সালোক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান সুজন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিফতাউল ইসলাম এলিন, সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ মাহফুজ হামিদ, ক্রীড়া সম্পাদক রুমেল আহমদ চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সৈয়দা হাবিবা ইসলাম, ইমরানুল ইসলাম রানা, মো ওয়াকিফ খাঁন, আশফাক আহমদ রবিন, বখতিয়ার হোসেন লিমন, সালাউদ্দিন, তাজুল ইসলাম তুহিন, নূরে ফেরদৌস ইভা, কল্যাণ চন্দ্র পলাশ, সৈয়দা আয়শা ইসলাম, শাকিল আহমদ এবং মো. আব্দুস সামাদ।

আলোচনা সভায় দেশসেবার মনোভাব তৈরিতে শুভসংঘের ভূমিকা এবং শুভ কাজে সবার পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সমাজ বিনির্মাণে কাজ করার অঙ্গীকার করেন উপস্থিত সবাই।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com