আপডেট

x


কুলাউড়ায় ইউনাইটেড হাজিপুর এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | ১১:৩৭ অপরাহ্ণ | 362 বার

কুলাউড়ায় ইউনাইটেড হাজিপুর এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলাধীন ১০ নং হাজিপুর ইউনিয়নের সামাজিক সংগঠন “ইউনাইটেড হাজিপুর” এর উদ্যোগে ২০২১ সালে অনুষ্ঠিত মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫.০০ প্রাপ্ত বর্ণাঢ্য সংবর্ধনা আয়োজন করা হয়।
হাজিপুর ইউনিয়নে অবস্হিত তিনটি বিদ‍্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২১) হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয় অডিটোরিয়াম তৌফিকুর রহমান এর কোরআন তেলাওয়াত মাধ্যমে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হয়ে উপস্হিত থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন, বিশেষ অতিথি ছিলেন একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম প্রধান, বিশেষ অতিথি ছিলেন নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয় এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক সুমন্ত গোপাল দত্ত, বিশেষ অতিথি কানিহাটি বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্জ্ মোক্তাদির আহমেদ, কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফোয়াদ।
সংগঠনের সভাপতি তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে ও সহসভাপতি জহির আহমেদ এর সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাকির মাহবুব।
অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন শিক্ষক আব্দুল মুহিত, শিক্ষক জাকির আহমেদ। সংগঠনের সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান ( নবনির্বাচিত ইউপি সদস্য ),সংগনের সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শাহান, তথৎ ও প্রচার সম্পাদক ইমরান আমির আলী, সদস‍্য মাহিদুল ইসলাম প্রমুখ।



বর্ণাঢ্য আয়োজনে বর্ণিল এই অনুষ্টানে ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষ থেকে পু্ষ্পিতা ভৌমিক চন্দ্রা, কানিহাটি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষ থেকে ছাত্র আব্দুল মুহাইমিন চৌধুরী,বালিকা উচ্চ বিদ‍্যালয়ের
ছাত্রী নাইমা বেগম।
অভিভাবকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিাত ছিলেন।
অতিথিবৃন্দরা বলেন, “ইউনাইটেড হাজিপুর” কাজের মাধ্যমে সবার পাশে দাঁড়িয়ে এভাবেই এগিয়ে যাবে। তারা আজকে শিক্ষার্থীদের সংবর্ধিত করে তাদের ভালো ফলাফলের জন্য যে অনুপ্রেরণা দিয়েছে তা তাদের জন্য ভবিষ্যতের পাথেয় হিসেবে থাকবে। এটা হচ্ছে শিক্ষার্থীদের অলংকার। কারণ এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে দেশ গড়ার প্রত্যয়ে আগামীর প্রজন্ম দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

তারা আরও বলেন, ওদের নিজেদের মতো বিকশিত হতে দিন। শুধু শ্রেণিকক্ষের পাঠ্যক্রমে তাদের বেঁধে রাখবেন না। প্রকৃতির সঙ্গে পরিচিত হতে দিন। প্রকৃতির কাছ থেকে জ্ঞান আহরণ করতে দিন। তবেই দেখবেন আপনার শিশু একদিন সুনাগরিক হয়েছে।
আরো বলেন প্রবাস থেকে যারা সংগঠনগুলো কে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন তার ধারাবাহিকতা রাখবেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com