আপডেট

x


কুলাউড়ায় অসহায় ও দুস্থ মানু‌ষের মাঝে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ

রবিবার, ০৫ মে ২০১৯ | ১১:২৮ পূর্বাহ্ণ | 493 বার

কুলাউড়ায় অসহায় ও দুস্থ মানু‌ষের মাঝে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ

নাজমুল বারী সোহেল :: প‌বিত্র রমজান উপল‌ক্ষে কুলাউড়ায় শতা‌ধিক অসহায় ও দুস্থ মানু‌ষের মা‌ঝে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছে সামা‌জিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশন।

শ‌নিবার (৪ মে) বিকাল ৪টার দি‌কে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী ম‌ডেল উচ্চ বিদ্যালয় অ‌ডি‌টো‌রিয়া‌মে উপ‌জেলার পৌরসভাসহ ১৩ ইউ‌নিয়‌নের শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে এই সামগ্রী বিতরণ করা হয়।



এর আ‌গে সোস্যাল কেয়ার অব নেশ‌নের সভাপ‌তি প্রভাষক সৈয়দ আ‌নিসুল ইসলা‌ম সুজ‌নের সভাপ‌তিত্বে এবং সাধারণ সম্পাদক আ‌শিকুল ইসলাম বাবুর সঞ্চালনায় প্রধান অ‌তি‌থির বক্তব্য দেন ‌সি‌লেট মে‌ডি‌কেল এ‌সো‌সি‌য়েশন এর সভাপ‌তি ও সিলেট স্বাধীনতা চি‌কিৎসক প‌রিষ‌দের আহ্বায়ক অধ্যাপক ডা. রুকন উ‌দ্দিন আহমদ।

‌তি‌নি ব‌লেন, সি‌লেট বিভা‌গের ম‌ধ্যে কুলাউড়া উপ‌জেলার ঐ‌তিহ্য সমৃদ্ধশালী। স্বাধীনতার আ‌গে থে‌কে এই উপ‌জেলার মানুষ রাজ‌নৈ‌তিক, সামা‌জিক ও সাংস্কৃ‌তিকভা‌বে অ‌নেক স‌চেতন। আপনারা (সোস্যাল কেয়ার অব নেশ‌ন) সহ বি‌ভিন্ন সামা‌জিক সংগঠন এই ধারাবা‌হিকতা রক্ষা ক‌রে যা‌চ্ছেন। এজন্য আপনা‌দের আন্ত‌রিকভা‌বে ধন্যবাদ। আ‌মি আপনা‌দের উ‌দ্যো‌গে আ‌য়ো‌জিত এধর‌নের সামা‌জিক কর্মসূ‌চি‌তে আমার সহ‌যোগীতার হাত সব সময় প্রসা‌রিত রাখ‌বো।

 

এসময় বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য দেন কুলাউড়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ, নবীন চন্দ্র সরকারী ম‌ডেল উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মো. আ‌মীর হো‌সেন, বাংলা‌দেশ সাংবা‌দিক সমি‌তি কুলাউড়া ইউ‌নি‌টের সভাপ‌তি মোক্তা‌দির হো‌সেন, সংগঠ‌নের উপ‌দেষ্ঠা ডা. হেমন্ত চন্দ্র পাল, এ কে এম জা‌বের, ব্যবসায়ী কল্যাণ স‌মি‌তির ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সম্পাদক ও সংগঠক নাজমুল বারী সো‌হেল। এছাড়াও বক্তব্য রাখেন ‌সোস্যাল কেয়ার অব নেশ‌নের জ্যোষ্ঠ সদস্য সো‌হেল আহমদ, সৈয়দ আ‌জিজুল ইসলাম, সা‌য়েম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়সাল আহমদ, ত্রাণ ও দূ‌র্যোগ বিষয়ক সম্পাদক তাহমিদ খান শাওন, প্রচার সম্পাদক মে‌হেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ভাস্কর দে, যুগ্ম সাংগঠ‌নিক সম্পাদক মোক্তার আহমদ, সদস্য খা‌লেদুর রহমান তানজুল, সৈয়দ আ‌বির, সুমন আহমদ প্রমুখ।

এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন কুলাউড়া রিলা‌য়েন্স ডায়গন‌স্টিক সেন্টা‌রের প‌রিচালক মো. ফারুক আহমদ, সাংবা‌দিক শা‌কির আহমদ, প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, সংগঠক রাহাত হাসনাত, সোস্যাল কেয়ার অব নেশ‌নের সদস্য নাঈম খান, অলক চন্দ, আ‌তিক আহ‌মেদ, এস আর চৌধুরী শাওন, মাসুদ আহ‌মেদ, জা‌হিদ হাসান শিবলু, তু‌হিন আহমদ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com