আপডেট

x


কুলাউড়ার হাজীপুর-শরীফপুরে মনু-নদীর বেড়ীবাঁধে ৮টি স্থান ঝুকিপূর্ন, পানি বাড়ছে আতঙ্ক এলাকাবাসী

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ১১:৪৪ অপরাহ্ণ | 503 বার

কুলাউড়ার হাজীপুর-শরীফপুরে মনু-নদীর বেড়ীবাঁধে ৮টি স্থান ঝুকিপূর্ন, পানি বাড়ছে আতঙ্ক এলাকাবাসী

ছয়ফুল আলম সাইফুলঃ কুলাউড়ার হাজীপুর-শরীফপুরে মনু-নদীর বেড়ীবাঁধে ৮টি স্থান ঝুকিপূর্ন, পানি বাড়ছে এলাকাবাসী আতংকে রয়েছেন।

জানাযায়, শরীফপুর ইউনিয়নের চাতলা ব্রীজের পাশে ১টি, দত্তগ্রামের সুমন্ত ডাক্তারের ও সুরফানের বাড়ীর সামনে ১টি, তেলিবিল গ্রামের সুইস গেইটের পাশ্বে তালতলা নামক স্থানে ১টি, ও সামছুল হক মাষ্টারের বাড়ীর পাশে ১টি মনু-নদীর বেড়ীবাঁধ স্থান ঝুকিপূর্ন রয়েছে।অন্য দিকে  হাজীপুর ইউনিয়নের কাউকাপন বাজারে ১টি, হাসিমপুর গ্রামে ১টি, চকরনচাপ গ্রামে ১টি স্থানে মনু-নদীর বেড়ীবাঁধ ঝুকিপূর্ন রয়েছে।



নদীর পানি বাড়ার সাথে সাথে েএলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।আজ মনু নদীর বাঁধ, হাশিমপুর ও কাউকাপন বাজার পরিদর্শন করেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ মামুনুর রশিদ, কুলাউড়া উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ আবু  লাইছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ শিমুল আলী, এসময় উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত বাচ্চু, ইউপি সদস্য আব্দুল লতিফ চৌধুরী, ইউপি সদস্য ফরিদ উদ্দিন। জেলা ও উপজেলা কর্মকর্তাগন স্থানীয়  উনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের বাধের কাজের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

আগামী ১৮ তারিখ বন্য ও পানি সম্পদ মন্ত্রী  কটারকোনার হাসিমপুর ও কাউকাপন বাজারে  মনু-নদীর বেড়ীবাঁধের ঝুকিপূর্ন স্থান পরিদর্শন করতে আসতে পারেন বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com