আপডেট

x


কুলাউড়ার দিলদারপুর স্কুলে কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৩:০৯ অপরাহ্ণ | 734 বার

কুলাউড়ার দিলদারপুর স্কুলে কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর উচ্চ বিদ্যালয়ে (H.A.J sourire Paris, France) এর উদ্যোগে ফ্রি কুইজ প্রতিযোগীতা-২০১৭ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২২ নভেম্বর) বিকালে স্কুলের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপিয়া বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক প্রবাসী আব্দুল হামিদ, মোক্তিযোদ্ধা ওমর আতিক, সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেনসহ স্কুলের সকল শিক্ষকবৃন্দ। এছাড়াও H.A.J sourire Paris, France এর বাংলাদেশ প্রতিনিধি আফজালুর রব শুভ, আব্দুর রহমান রুয়েল ও স্বপন কুমার বর্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



জানা যায়, H.A.J sourire Paris, France এর উদ্যোগে দিলদারপুর উচ্চ বিদ্যালয়ে ফ্রি কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেনীর ৭৩ জন শিক্ষার্থী সফলতা অর্জন করে। সফলতা অর্জনকারীদের মধ্যে শিক্ষা উপকরনমুলক বিভিন্ন পুরস্কার দেয়া হয়। তন্মধ্যে সেরা ৫ জন শিক্ষার্থীকে গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করা হয়। গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্তরা হলো, ১০ম শ্রেনীর ইফফাত জাহান নাসিতা, জেসমিন আক্তার, তাছলিমা আক্তার জেরিন, তাছনিম নাহার চৌধুরী এবং সপ্তম শ্রেনীর সৌরভ দাস।

DP 1

H.A.J sourire Paris, France এর বাংলাদেশ প্রতিনিধি আফজালুর রব শুভ জানান, এই সংগঠনের সদর দপ্তর হচ্ছে ফ্রান্সের প্যারিসে। এর সভাপতি হচ্ছেন ফ্রান্সের বান্নি জুলিয়া (Banni Jullaia) সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন বাংলাদেশের আব্দুল আলিম মোজায়েল। মোজায়েল দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।

এছাড়াও ২০১৭ সালের জানুয়ারি থেকে দিলদারপুর উচ্চ বিদ্যালয় এবং বন্দে আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের প্রতি মাসে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ দিয়ে আসছে এ সংগঠন। সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের সাহায্যে-সহযোগীতা করা এবং সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়াই হচ্ছে এই সংগঠনটির মূল উদ্দেশ্য।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com