আপডেট

x


কুলাউড়ার হাজীপুর ব্লাড ফাইটার্স’র” দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শনিবার, ২২ মে ২০২১ | ২:৫৮ পূর্বাহ্ণ | 290 বার

কুলাউড়ার হাজীপুর ব্লাড ফাইটার্স’র” দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে কুলাউড়া উপজেলার হাজীপুর ব্লাড ফাইটার্স এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী এবং হিউম্যান হেলথ্ কেয়ার ও ফিজিওথেরাপি এর শুভ উদ্বোধন হয়েছে।

গতকাল শুক্রবার (২১ মার্চ) বিকাল ৪ ঘটিকায় হাজীপুর ইউনিয়নের পিরের বাজারে সত্তার মার্কেট অনুষ্টিত হয় । এবং সেখানে তাদের নিজস্ব অফিস উদ্ভোধন করা হয় ।
সাধারণ সম্পাদক শাহান আহমেদ ও সহ-সভাপতি পাবেল আহমেদের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ আব্দুর রহিম খান ( অধ্যক্ষ তারাপাশা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ) আয়োজিত সভায় প্রধান অতিথি হয়ে ছিলেন জনাব আব্দুল বাসিত বাচ্ছু ( চেয়ারম্যান ১০ নং হাজীপুর ইউনিয়ন ) বিশেষ অতিথি শেখ নিজামুর রহমান টিপু ( সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ১০ নং হাজীপুর ইউনিয়ন ), জনাব মোস্তাফিজুর রহমান রুমেন ।



অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন স্বপ্নের ঢেউ সমাজ কল্যাণ সংস্থার রাজনগর উপজেলার শাখার সভাপতি জনাব তৌফিক ইসলাম নাঈম, স্বপ্নের ঢেউ সমাজকল্যান সংস্থার কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি জায়েদ মিয়া, সাধারণ সম্পাদক তোয়েল আহমদ, হৃদয়ে কমলগঞ্জের সভাপতি জাকির হোসেন, স্পন্দন রক্তদান ও সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি, সম্পাদক, রক্তদান যুব সমাজ ফাউন্ডেশনস পৌর শাখার সভাপতি, সম্পাদক, প্রত্যয় ফর হিউম্যানিটির পরিচালক, এ-আজিম শাওন, বরমচাল রক্তদান সংগঠন, রক্তদান সংস্থা শরীষতলার সভাপতি কে,এম মাছুম, সম্পাদক, আজমল আলী, খিদমাহ ব্লাড ব্যাংক কুলাউড়া শাখার পরিচালক আব্দুস সামাদ তানভির প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। এসময় এতে অপরেকে কেক খাইয়ে দেন।
প্রধান অতিথীর বক্তব্য চেয়ারম্যান বাচ্ছু বলেন সামাজিক সংগঠনদের জন্য আমি প্রতিবছর ৫০ হাজার টাকা বাজেট রাখবো আগামী ডিসেম্বর মাস থেকে. যদি আবারো চেয়ারম্যান নির্বাচিত হই। তিনি আরো বলেন একটি সংগঠন করা অনেক কঠিন তা ঠিকিয়ে রাখা তার থেকেও বেশী কঠিন । বিভিন্ন সামাজিক সংগঠন থাকলে তরুনরা বিপথগামী হয় না, সেজন্য আমি এসবের পক্ষে . আপনারা জানেন আমাদের প্রবাসীরাও এদিকে এগিয়ে. শেখ নিজামুর রহমান টিপু ও ইলিয়াস আমির আলী প্রবাসের সবার সাথে যোগাযোগ করে প্রতিষ্ঠা করেছিলেন হাজীপুর প্রবাসী ঐক্য পরিষদ ।সেই সংগঠন এলাকার জন্য অনেক কাজ করে যাচ্ছে. তাদের সকল কে ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই ।
আলোচনা সভায় বিশেষ অতিথীর বক্তব্য শেখ নিজামুর রহমান টিপু বলেন, সংগঠন টি মাত্র দুই বছর শেষ করেছে। ধাপে ধাপে মানুষের কল্যাণে কাজ করে আরো সামনে দিকে এগিয়ে যাবে।
হাজীপুরে বিভিন্ন সংগঠনের জগতে একটি নতুন ধারা সৃষ্টি করবে।
হাঁটি হাঁটি পা পা করে মাত্র দুই বছর অতিক্রম করলো।
হাজীপুর ব্লাড ফাইটার্সের প্রতি আমার আশা নয় প্রত্যাশা রাখবো যাতে তারা মানুষে কল্যাণের কাজে শ্রেস্টত্ব অর্জন করবে. আর সেজন্য সবার মতামতের ভিত্তিতে চলতে হবে. ব্যাক্তি প্রভাবমুক্ত হতে হবে ।
নতুন নেতৃত্ব সৃষ্টি করতে হবে এবং সংগটনের সবার মধ্যে কৃতজ্ঞতার সংস্কৃতি চালু রাখতে হবে এজন্যই যে সংগঠনের সাবেক নেতৃবন্দ সহ প্রতিষ্টাতাদের স্বরন করা প্রয়োজন ।
অনুষ্ঠানে সভাপতির বক্তিতায় জনাব আব্দুর রহিম খাঁন বলেন এসব সামাজিক কাজে সবসময় আমাকে পাবেন এবং সবসময় আমার সহযোগিতা অব্যাহত থাকবে ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com