আপডেট

x


কুলাউড়ায় তাবিজাত করে গুরুতর অসুস্থ করার ঘটনায় স্কুলের নাইট গার্ড বিপুল আটক

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৭:৩৮ অপরাহ্ণ | 319 বার

কুলাউড়ায় তাবিজাত করে গুরুতর অসুস্থ করার ঘটনায় স্কুলের নাইট গার্ড বিপুল আটক

কুলাউড়া উপজেলায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রধান শিক্ষক পদে অংশগ্রহণকারী আতিকুর রহমান সোহেল কে তাবিজাত করে গুরুতর অসুস্থ করার ঘটনায় স্কুলের নাইট গার্ড বিপুল বিশ্বাসকে পুলিশ আটক করেছে। উক্ত ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা দেখা দেয়ায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ও স্কুলের শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ১০ টায় ব্রাহ্মনবাজার ইউনিয়নের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ে।
জানা যায়, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ে পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী শনিবার সকাল ১০ টায় প্রধান শিক্ষক পদে ৫ জন ও সহকারী প্রধান শিক্ষক পদে ১০ জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য উপস্থিত হন। নিয়োগ পরীক্ষা শুরুর পূর্ব মুহূর্তে স্কুলের নাইট গার্ড শ্রীপুর লামাপাড়া নিবাসী বিপুল বিশ্বাস (৪৮) প্রধান শিক্ষক পদের প্রার্থী মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আতিকুর রহমান সোহেলকে অতর্কিতভাবে মাথায় তাবিজ বুলিয়ে দেয়ার সাথে সাথে প্রার্থী সোহেলের শরীরে কম্পন শুরু হয়ে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে তাকে স্থানীয়ভাবে উদ্ধার করে ব্রাহ্মনবাজার মুসলিম এইড হাসপাতালে পাঠানো হলে সেখান থেকে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। উক্ত ঘটনার পর পর এলাকায় তীব্র উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই কানাই লালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দিতে না পারায় পরবর্তীতে ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে আরও পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে নাইড গার্ড বিপুল বিশ্বাসকে আটক করে থানায় নিয়ে যান। অপরদিকে উক্ত ঘটনার প্রেক্ষিতে শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার জানান।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com