আপডেট

x


কুলাউড়ায় জাতীয় তরুন সংঘের উপহার পাঁচটি টিনসেড ঘর

সোমবার, ৩০ আগস্ট ২০২১ | ১২:৩৮ পূর্বাহ্ণ | 186 বার

কুলাউড়ায় জাতীয় তরুন সংঘের  উপহার পাঁচটি টিনসেড ঘর

কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী প্রাচিনতম সংগটন জাতীয় তরুন সংঘের উদ্যোগে কেফায়েত খাঁন, আশিষ রায়,আনোয়ারুল লাভলু,শাহিন আহমেদ,নুরুল আবছার,ইমাদুল চৌধুরী তাহরাম,মুহিবুর খাঁন, জামাল উদ্দিন লিটন, ফজলুল বাসিত বেলাল এর সহযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকায় ৫ টি গৃহহীন পরিবারকে টিনশেডের পাঁচটি ঘর উপহার দেওয়া হয়।
গত শনিবার(২৯ আগষ্ট) সকালে জাতীয় তরুন সংঘের সভাপতি আবুল খায়ের ফয়সাল, সহ সভাপতি মোহাম্মদ শফিক মিয়া আফিয়ান ও শেখ নিজামুর রহমান টিপু নির্মিত ৫ম ঘরটি পরিবারের কাছে ঘর হস্তান্তরের সময় উপস্হিত ছিলেন ।ঘরগুলো মেরামতের সময় সার্বক্ষনিক পর্যবেক্ষন করে জাতীয় তরন সংঘের নেতৃবন্দরা ।

“আমরা কর্মে বিশ্বাসী,সেবাই আদর্শ “এই স্লোগান নিয়ে জাতীয় তরুন সংঘের পদচারনা, সে লক্ষ্যই তাদের কার্যক্রম চলছে যুগযুগান্তর ।
জাতীয় তরুণ সংঘ শুধুমাত্রই এই ঘরের কাজেই সিমাবদ্ধ তা নয়, অসুস্হ রোগি এবং চক্ষু চিকিৎসা সহ এতিম অসহায়দের সহায়তায় সর্বাগ্রে কুলাউড়ার এই প্রাচিনতম সংগঠন জাতীয় তরুন সংঘ ।



মানবিক মূল্যবোধ বলতে মানুষের মানবিক আচরণ, ব্যবহার ও কর্মকাণ্ডকে নিয়ন্ত্রিত ও পরিচালিত করাকে বুঝায়। মানবিক মূল্যবোধ হচ্ছে শৃঙ্খল ও ন্যায় সমাজ গঠনের প্রথম শর্ত। ন্যায়পরায়ণতা, সততা ও শিষ্টাচার মানবিক মূল্যবোধের ভিত্তি হিসেবে কাজ করে।আর এসবই হচ্ছে জাতীয় তরুন সংঘের প্রতিটি সদস্যর মূল ভিত্তি ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com