আপডেট

x

কানিহাটি হাই স্কুল মাঠে মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী

শনিবার, ১৩ এপ্রিল ২০১৯ | ১২:১৩ পূর্বাহ্ণ | 294 বার

কানিহাটি হাই স্কুল মাঠে মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী

ছয়ফুল আলম সাইফুলঃ কানিহাটি হাই স্কুল মাঠে খেলা দেখতে অবঃ মেজর নুরুল মান্নান চৌধুরী।  ১২ এপ্রিল রোজ শুক্রবার বিকাল ৩টায় মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে হাজীপুর সোসাইটি কুলাউড়ার উদ্যোগে হাজীপুর সোসাইটি কুলা্উড়ার সহ সভাপতি ও নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি মো: রেজাউর রহমান কয়ছর সাহেব এর সভাপতিত্বে বিশিষ্ট সমাজসেবক ও খেলা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক তালুকদার মোঃ সাইফুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীপুর সোসাইটি কুলাউড়ার প্রতিষ্টাতা সভাপতি মেজর অবঃনুরুল মান্নান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন শরীফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তফাজ্জুল হোসেন চিনু,উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক মাহমুদুর রহমান কবির, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফজল উদ্দিন আহমদ প্রমুখ ।

এছাড়াও উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কবির আহমদ চৌধুরী হারুন, সাধারন সম্পাদক তালুকদার মো: সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মো: ছয়ফুল আলম সাইফুল, হাজীপুর সোসাইটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: মিজানুর রহমান, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য লোকমান আহমদ চৌধুরী, ট্রেনিং ক্যাম্প জুড়ি বোর্ডের সদস্য মোফচ্ছিল হোসেন নাছু, অবসর প্রাপ্ত সেনা সদস্য সৈয়দ রোমান আহমদ চৌধুরী, হাফেজ মোঃ ময়নুল ইসলাম, মোঃ আব্দুর রহমান বাবু, মোস্তাক আহমদ সামাদ, হাজীপুর এভারগ্রীনের সাধারন সম্পাদক আজিজুর রহমান আজিজ, মোঃ সামছুর রহমান রিপন, রিয়াদ চৌধুরী প্রমুখ।

 

উদ্বোধনী খেলায় ১-০ গোলে পতনউষার আব্দুর রউফ একাডেমিকে হারিয়ে নমৌজা ফুটবল একাদশ শরীফপুর বিজয়ী হয়েছে। এই টুণামেন্টে মোট ষোলটি দল অংশ গ্রহন করেছে।

এ ব্যাপারে হাজীপুর সোসাইটি কুলাউড়ার প্রতিষ্ঠাতা সভাপতি অবঃ মেজর নুরুল মান্নান চৌধুরী জানিয়েছেন এই প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীগন হার জিত সহজে গ্রহনের মাধ্যমে সম্পৃতি সৌহাদ্য ও প্রতিযোগীতামূলক মনোভাব গঠন করবে যাতে তারা সুন্দর ও সুস্থ সমাজ গঠনে ইতিবাচক ভূমিকা বাখতে পারে। এছাড়া ভালো খেলোয়াড়রা যাহাতে জেলা ও জাতীয় পর্যায়ে অংশ নিয়ে দেশের এবং আমাদের এলাকার সুনাম বয়ে আনে।

এছাড়াও কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক ছয়ফুল আলম সাইফুলের দাবী মাঠের দুই পাশে বসার জন্য সিড়ি বা গ্লেলারী করার দাবী বিষয়ে একমত পোষন করেন। এটা করার জন্য যাহা প্রয়োজন তিনি সেটাই করবেন বলে জানান। এই মাঠ আরও একটু বড় করার প্রয়োজন যাহাতে ক্রিকেট ফুটবল দুটাই করা যায়।

প্রধান অতিথিকে কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক প্রদান করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ছয়ফুল আলম সাইফুল এবং খেলা পরিচালনা কমিটির পক্ষ থেকে সভাপতি কবির আহমদ চৌধুরী হারুন।

মন্তব্য করতে পারেন...

comments

গুপ্তগ্রামে নিজস্ব অর্থায়নে রাস্তার পাশে ল্যাম্পপোস্ট স্থাপন

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com