আপডেট

x


কমলগঞ্জে নৌকার প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশায় আগুন

বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ৫:৫৪ অপরাহ্ণ | 798 বার

কমলগঞ্জে নৌকার প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশায় আগুন

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে রিকশাযোগে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) আসনের আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী উপাধক্ষ ড, আব্দুস শহীদের নৌকা প্রতীকের প্রচারনা করার সময় বিএনপি নেতা কর্মীরা প্রচারকর্মীদের উপর হামলা চালিয়ে আগুন লাগিয়ে রিকশা পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা ।

খোঁজ নিয়ে এবং আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ,ছাত্রলীগ নেতা কর্মী ও এলাকাবাসীর সাথে আলাপকালে জানা যায়, হামলায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক মুহিবুর রহমান (৫০) , ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম (২২) ও রিকশাচালক মনীন্দ্র শব্দকর (৪০) আহত হয়েছেন । রিকশাটিও জ্বালিয়ে দেওয়া হয় ।



আহত মুহিবুর রহমান জানান, নৌকার মাইক করে যাওয়ার সন্ধ্যা আনুমানিক ছয়টায় স্থানীয় ১০-১৩ জন বিএনপি নেতা কর্মী তাদের উপর অতর্কিতে হামলা চালিয়ে রিকশায় আগুন ধরিয়ে দেয় । তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায় । পরে আহতদেরকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে ।

খবর পেয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান ও ওসি (তদন্ত) সুধীন দাসের নেতৃত্বে পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করে এ প্রতিনিধিকে বলেন, তদন্ত ক্রমে দোষীদের বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা নেওয়া হবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে ।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com