আপডেট

x


কমলগঞ্জের শমশেরনগরে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ১০:০২ অপরাহ্ণ | 283 বার

কমলগঞ্জের শমশেরনগরে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজার বণিক কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবেদুর রহমান এর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। আহত আবেদকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার (২৪ আগস্ট) দিবাগত রাত একটায় শমশেরনগর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে কেছুলোটি গ্রামে হামলার এ ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী আবেদুর রহমান এর পিতা কমলগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. দুরুদ আলী অভিযোগ করে বলেন, শমশেরনগর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে কেছুলোটিস্থ গ্রামের রাস্তায় আসার পর পূর্ব পরিকল্পিতভাবে পূর্ব শত্রæতার জের ধরে স্থানীয় চিহ্নিত ৪/৫ জন সন্ত্রাসী চক্র লোহার রড, দা দিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় মোটর সাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়। আবেদের হাল্লা চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রæত মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত আবেদের চিকিৎসার জন্য হাসপাতালে ব্যস্ত থাকায় রোববার রাতে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে বলে তিনি জানান। তবে বিষয়টি কমলগঞ্জ থানার ওসি এবং শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) অরুপ কুমার চৌধুরী বলেন, বিষয়টি শুনেছি, তবে হামলায় আহত আবেদ মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলার এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলে এ ব্যাপারে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com