আপডেট

x

কমলগঞ্জের আম্বিয়া কে,জি স্কুল পরির্দশনে অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ১২:২১ অপরাহ্ণ | 37 বার

কমলগঞ্জের আম্বিয়া কে,জি স্কুল পরির্দশনে অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জে কৃতিসন্তান অতিরিক্ত পুলিশ সুপার মো: কামাল উদ্দিন সুনামধন্য বেসরকারী স্কুল আম্বিয়া কিন্ডার গার্টেন পরির্দশন করেন।

বুধবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় স্কুলে পৌছালে মো: কামাল উদ্দিন ও তার সহধমির্নী বেগম কামালকে ছাত্রছাত্রী ও শিক্ষকবৃন্দ ফুল দিয়ে স্বাগত জানান। পরে বিভিন্ন শ্রেণীর পাঠদান পরির্দশন শেষে শিক্ষক, ম্যানেজিং কমিটি সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়। মতবিনিময় সভার শুরুতেই স্কুলের পক্ষ হতে প্রধান অতিথি মো: কামাল উদ্দিন কে উত্তরীয় পরিয়ে দেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতা রানী সিনহা এবং ক্রেষ্ট তুলে দেন শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।
অধ্যক্ষের অফিস কক্ষে স্কুল পরিচালনা কমিটির সভাপতি আহমদ সিরাজের সভাপতিত্বে ও শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিচালনায় মত বিনিময় অনুষ্টানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতা রানী সিনহা, প্রতিষ্টাতা মো: সালাহ উদ্দিন, সিনিয়র শিক্ষক বিউটি সিনহা, শিক্ষক আবুল কাসেম ও নুরুল ইসলাম।
মতবিনিময় সভায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো: কামাল উদ্দিন তার বক্তব্যে  স্কুলের অগ্রগতিতে সবাইকে শুভেচ্ছা জানান। স্কুলটি সুনাম ধরে রেখে আগামীতে আরো উন্নতি করার পরার্মশ দেন। তিনি আরো বলেন, পরিবারের সদস্য হিসাবে এই আম্বিয়া কে,জি স্কুলটির সঙ্গে নাড়ীর সর্ম্পক কথা উল্লেখ্য করে সকল সহযোগীতা আশ্বাস প্রদান করেন। তিনি ৫০ হাজার টাকার চেকসহ স্কুলের জন্য একটি কম্পিউটার ক্রয়ে আরো সহযোগীতা করার ঘোষনা দেন। সভার শেষে আম্বিয়া কে,জি স্কুলকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করায় সভাপতি আহমদ সিরাজ ধন্যবাদপত্র তুলে দেন।
উল্লেখ্য যে, মো: কামাল উদ্দিন আম্বিয়া কে,জি স্কুলের প্রতিষ্টা ও ব্যাংকার মো: সালাহউদ্দিন এর বড় ভাই নছরতপুর গ্রামের মরহুম আলফাজ উদ্দীন ও আম্বিয়া খাতুনের ছেলে। তিনি র‌্যাব-১, ঢাকায় কর্মরত রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

ক্যালিফোর্ণিয়া বিএনপি’র নেতৃবৃন্দের সাথে শামা ওবায়েদের মতবিনিময়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com