এরশাদ দিল্লী থেকে দেশে ফিরছেন আজ

রবিবার, ২৩ জুলাই ২০১৭ | ২:১৯ অপরাহ্ণ | 352 বার

এরশাদ দিল্লী থেকে দেশে ফিরছেন আজ

পাঁচদিনের দিল্লী সফর শেষে রবিবার বিকালে দেশে ফিরছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে। এজন্য দলের পক্ষ থেকে প্রস্তুতি নেওয়া হয়েছে। জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য দলের প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাদের ‘বিশেষভাবে আহ্বান জানিয়েছেন’।
এরশাদকে সংবর্ধনা দেওয়ার জন্য গঠিত কমিটির আহ্বায়ক ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এই গণসংর্বধনা সফল করার লক্ষ্যে গতকাল শনিবার শ্যামপুর বালুর মাঠে নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলি থানা জাপা ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাদের নিয়ে যৌথসভা করেছেন। এসময় বাবলা বলেন, ঢাকা-৪ শ্যামপুর কদমতলি থেকে পাঁচ হাজার নেতা-কর্মী সংবর্ধনায় অংশ নেবেন। সফল ভারত সফর শেষে দেশে ফেরায় এরশাদকে এই সংবর্ধনা দেওয়া হবে।
গতকাল দিল্লী থেকে টেলিফোনে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ইত্তেফাককে বলেন, ‘আগামী জাতীয় নির্বাচনের আগে এরশাদের এই দিল্লী সফর নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। সেই বিবেচনা থেকেই দলের নেতা-কর্মীরা দলীয় চেয়ারম্যানকে সংবর্ধনা দেবেন।’ জাপার প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় জানান, এরশাদ খাজা মঈনুদ্দীন চিশতির (রহ.) মাজার জিয়ারত করেছেন। এছাড়া দিল্লীতে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা-সাক্ষাৎ হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com