আপডেট

x


এম এম শাহীনের নৌকা মার্কার সমর্থনে যুক্তরাষ্ট্রে মতবিনিময় সভা অনুষ্টিত

সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ৬:৩০ অপরাহ্ণ | 77 বার

এম এম শাহীনের নৌকা মার্কার সমর্থনে যুক্তরাষ্ট্রে মতবিনিময় সভা অনুষ্টিত

দেশদিগন্ত নিউজ ডেস্ক: 

জাতীয় সংসদে স্বদেশ ও প্রবাসের প্রিয় প্রতিনিধি, মহাজোট প্রার্থী জননেতা এম এম শাহীনের নৌকা মার্কার সমর্থনে যুক্তরাষ্ট্র প্রবাসীদের উদ্যোগে রোববার ০৯ ডিসেম্বর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
প্রবাসীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে এবং কুলাউড়া এসোসিয়েশনের উপদেষ্টা ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগের পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল আলম সিদ্দিকী।



কুলাউড়াবাসীর পক্ষে শুভেচ্ছা জানান কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশনের সাধারন সম্পাদক এনায়েত হোসেন জালাল। সভায় আগতদের স্বাগত জানান ঠিকানা’র প্রধান সম্পাদক ফজলুর রহমান এবং সভার অন্যতম আয়োজক ও সমন্বয়কারী মঈনুল ইসলাম।
সভায় বাংলাদেশ সেসাইটির সাবেক ও বর্তমান শীর্ষ নেতৃবৃন্দ, প্রবাসের বিভিন্ন শ্রেনী পেশার বিশিষ্ট ব্যাক্তিবর্গসহ কুলাউড়াবাসী উপস্থিত ছিলেন।
বক্তারা এম এম শাহীনকে নির্বাচিত করার মাধ্যমে জাতীয় সংসদে প্রবাসীদের প্রতিনিধি নিশ্চিত করতে কুলাউড়াবাসীর প্রতি আহবান জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com