আপডেট

x


“এমাদুল মান্নান তারহাম” গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও ট্রেনিং ক্যাম্পের কমিটি গঠন

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:১১ অপরাহ্ণ | 597 বার

“এমাদুল মান্নান তারহাম” গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও ট্রেনিং ক্যাম্পের কমিটি গঠন

দেশদিগন্ত নিউজঃ কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ফুটবল খেলার মাঠে “হাজীপুর সোসাইটি, কুলাউড়া”র ব্যাবস্থাপনায় ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প গঠনের লক্ষে “এমাদুল মান্নান তারহাম “গোল্ডকাপ ফুটবল টু্র্নামেন্ট ও ট্রেনিং ক্যাম্পের কমিটি গঠন করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার)স্থানীয় পাইকপাড়া বাজারে এলাকার সাবেক খেলোয়াড়দের নিয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় সর্বসম্মতি ক্রমে কানিহাটি প্রগতি সংঘের সভাপতি কবির আহমদ চৌধুরী হারুন কে সভাপতি ও বিআরডিবির সাবেক সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম কে সাধারন সম্পাদক এবং কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ছয়ফুল আলম সাইফুলকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন যথাক্রমে, মোঃ ফজলুল হক, ইউপি সদস্য কবির বক্স, সৈয়দ রুম্মান আহমদ, তুহেল আহমদ চৌধুরী, হাফেজ ময়নুল ইসলাম, মোঃ আখতারুজ্জামান মুর্শেদ, আব্দুর রহমান বাবু, শাহীন,শিপন আহমদ প্রমুখ। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, হাজীপুর সোসাইটির প্রতিষ্টাতা সভাপতি মেজর অবঃ নুরুল মান্নান চৌধুরী, সহ-সভাপতি রেজাউর রহমান কয়ছর, হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, কর্মধা ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম আতিক, টিলাগাও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান হাসনাইন খান, শরীফপুর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, রাউৎগাও ইউপি চেয়ারম্যান মোঃ জামাল আহমদ, পতনউষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌফিক আহমদ বাবু, ব্রম্মনবাজার ইউনিয়ন ইউপি চেয়ারম্যান মোঃ মমদুদ হোসেন, ও কুলাউড়া প্রেস ক্লাবের সভাপতি শাকিল রশিদ চৌধুরী।



উল্লেখ্য এই টুর্নামেন্ট থেকে (৪০) জন চল্লিশ খেলোয়াড় বাচাই করে এদেরকে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন হাজীপুর সোসাইটি, কুলাউড়ার সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান। হাজীপুর সোসাইটির প্রতিষ্টাতা সভাপতি মেজর অবঃ নুরুল মান্নান চৌধুরী জানান এই খেলার মুল উদেশ্য প্রতিযোগীতা মূলক মনোভাব তৈরী করে হার জিত আনন্দের সাথে গ্রহনের অভ্যাস গড়ে তোলা এবং এলাকার খেলোয়াড়দেরকে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ সৃষ্টি করা।

মন্তব্য করতে পারেন...

comments


ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com