ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

এবার গরুর সাথে ধাক্কা লেগে কুলাউড়ায় আটকা পড়লো ট্রেন

ছয়ফুল আলম সাইফুলঃ
  • আপডেটের সময় : ০৮:০৪ অপরাহ্ন, রবিবার, ৭ জুলাই ২০১৯
  • / ১০৬৬ টাইম ভিউ

ছয়ফুল আলম সাইফুলঃ মৌলভীবাজারের কুলাউড়ায় একের পর এক বিপত্তিতে বারবার আটকা পড়ছে ট্রেন। রোববার সন্ধ্যায় কুলাউড়ায় মনু স্টেশনে আটকা পড়ে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস।

জানা যায়, রোববার সন্ধ্যা ৬ টায় কুলাউড়ার মনু রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেলপথ দিয়ে হেঁটে যাওয়া একটি গরুর সাথে ধাক্কা লাগে আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেসের। এতে ওই ট্রেনের ইঞ্জিনের ভ্যাকুয়াম পাইপ ছিঁড়ে যায়। ফলে মনু স্টেশন এলাকায় আটকা পড়ে ট্রেনটি।

সন্ধ্যা সাড়ে ৭টার কিছু পর ট্রেনটি মনু স্টেশন থেকে কুলাউড়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এতে প্রায় দেড় ঘন্টা বন্ধ থাকে ট্রেন যোগাযোগ। বিপাকে পড়েন ট্রেনটির যাত্রীরা।

কুলাউড়া রেলওয়ে ঊর্ধ্বতন সহকারি প্রকৌশলী (পথ) জুয়েল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি এব্যাপারে কিছু জানেন না বলে জানান।