আপডেট

x


এবার উষ্ণতা নিয়ে হাজির কারিশ্মা

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | ২:৪০ অপরাহ্ণ | 942 বার

এবার উষ্ণতা নিয়ে হাজির কারিশ্মা

বলিউডের ছোট ও বড় পর্দার প্রায় সব নায়িকাই তাদের ফটোশুটের খোলামেলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। ফ্যানদের আরও কাছাকাছি পৌঁছে যাওয়ার এটাই এখন সহজ উপায়। তাদেরই একজন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কারিশ্মা শর্মা এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন। তার টক-ঝাল ছবি ও ভিডিও এবার উষ্ণতা ছড়ালো ইনস্টাগ্রামে। খবর সংবাদ প্রতিদিনের।
‘পবিত্র রিসতা’ এবং ‘ইয়ে হ্যায় মহব্বতে’ টিভি সিরিয়ালে ছিলেন কারিশ্মা। সম্প্রতি ফটোশুটে আবেদনময়ী রূপে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২ এর নায়িকা। সেসব থেকে নিজের ইনস্টাগ্রাম পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেগুলোতে তাকে রুপালি রঙের ব্যাকলেশ গাউনে দেখা যায়।
আলোতে ঝলমল করা তার ওই পোশাকের ডিজাইন করেছেন প্রশান্ত মঙ্গসুলিয়ান। চিত্রগ্রাহক অমিত খান্নার তোলা এসব ছবির পাশাপাশি একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ওইসব ছবি ও ভিডিওতে ইতিমধ্যে ৫০ হাজারেরও বেশি লাইক পড়েছে।
পরিচালক-প্রযোজক একতা কাপুরের নয়া ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২-এ প্রধান চরিত্রে দেখা যাবে কারিশ্মাকে। এরই মধ্যে এর পোস্টার নজর কেড়েছে দর্শকদের। এবার এই ফটোশুটের মধ্যে দিয়ে বেশ ভালোভাবেই দর্শক আলোচনায় কারিশ্মা।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com