আপডেট

x


এ,টি,এম,সোহেল কানাইঘাট আওয়ামীলীগের সেক্রেটারি প্রার্থী

সোমবার, ১১ নভেম্বর ২০১৯ | ১০:০৭ পূর্বাহ্ণ | 225 বার

এ,টি,এম,সোহেল কানাইঘাট আওয়ামীলীগের সেক্রেটারি প্রার্থী

কানাইঘাট(সিলেট) থেকে নিজস্ব প্রতিনিধি:
সিলেটের উত্তর পুর্ব সীমান্ত বর্তী মরহুম আল্লামা মশাহিদ বাযয়ম পুরী(র:) স্মৃতি বিজড়িত কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ সোমবার (১১ নভেম্বর ২০১৯) অনুষ্ঠিত হবে। সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন রাজাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্টিাতা প্রথম নির্বাচিত কমিটির সাধারন সম্পাদক (শাহ ইসমাইল+সোহেল চৌধুরী) সোহেল চৌধুরী মাঠ পর্যায়ের ত্যাগী পরিক্ষিত শত শত কর্মী গড়ার কারিঘর এবং একজন দক্ষ সফল সংগঠক তিনি ৯নং রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও নবগটিত কমিটির সহ-সভাপতি
তিনি দীর্ঘদিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, তিনি
একজন পরিচ্ছন্ন টান্ডা মাথার ক্লীন ইমেজের কর্মী বান্ধব নেতা। আসন্ন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করার দাবী উঠেছে মাঠ পপর্যায়ের ত্যাগী পরীক্ষিত খোদ তৃণমূল নেতা কর্মীদের কাছ থেকে।
সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার শেখ হাসিনার সংগ্রামে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী এ,টি,এম, সোহেল রানাচৌধুরী সার্বজনিন আম জনতা করেন তিনি তার দক্ষজা, যোগ্যতা এবং অভিঙ্গতায়ই হবেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের আগামী দিনের যোগ্য কান্ডারী ।
গতকাল ৯নং রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের এবং স্হানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সকল নেতা, কর্মী, সমর্থক,মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল জনসাধারণের উপস্তিতে সবার মতামতের ভিক্তিতে রাত ৮ ঘটিকার সময় (হজন গ্রাম থেকে ফতেহন্গ পর্যন্ত) এক মত বিনিময় সভায় উপস্তিত সবার অনুরোদে তিনি প্রার্থীতা ঘোষনা করেন। বক্তব্যে তিনি সবার সহযোগীতা প্রত্যাশা কামনা করেন। এদিকে সোহেল চৌধুরী সেক্রেটারি প্রার্থী ঘোষনা করায় স্হানীয় আম জনতার মধ্যে আনন্দের বন্যায় ভাসছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা রুপালী ব্যাংক চারখাই শাখার ম্যানেজার মো: ফখরুল ইসলাম বলেন সোহেল ভাই একজন দক্ষা সংগঠক এবং কর্মী বান্ধব নেতা স্হানীয় নেতা কর্মীরা যে সিদান্ত নিয়েছে আমি সাধুবাদ জানাই।সম্প্রতি সৌদি আরব থেকে দেশে এসেছেন পারকুল বড়বাড়ী গ্রামের প্রবাসী আওয়ামী কমিনিটি নেতা আবুল আহমদ তিনি বলেন সোহেল চৌধুরী দলের জন্য অনেক নির্যাতন ত্যাগ স্বীকার করেছেন তাই কর্মীরা আশা ব্যালেটের মাধ্যমে তাকে সঠিক মুল্যায়ন করবেন, আমি তার মঙ্গল কামনা করি,
কিন্ত যে কোন নির্বাচনে শেষ ভোটটি না পাওয়া পর্যন্ত বলা যায় না, কে বিজয়ী, আর মাত্র কয়েক ঘন্টা বাকী তারপর জানাযাবে বিজয়ের ফুলের মালাটি কার গলায় উটবে – সে পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।



মন্তব্য করতে পারেন...

comments


যুবদলের কেন্দ্রীয় কমিটিতে রাখার দাবীতে সামাজিক যোগাযোগে মাধ্যমে জাকির হোসেন উজ্জ্বলের ছবি ভাইরাল

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com