আপডেট

x


একটি প্লাটফর্মে সমবেত হয়ে মানবতার কল্যানে কাজ করাই রোটারিয়ানদের প্রধান লক্ষ্য: আতাউর

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১২:৫৫ পূর্বাহ্ণ | 343 বার

একটি প্লাটফর্মে সমবেত হয়ে মানবতার কল্যানে কাজ করাই রোটারিয়ানদের প্রধান লক্ষ্য: আতাউর

নিজস্ব প্রতিবেদক :: রোটারী ডিস্ট্রিক্ট গভর্ণর অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীর বলেছেন, মানবতার কল্যানে কাজ করাই সকল মানুষের প্রধান ধর্ম। সারা বিশ্বে বিভিন্ন ধর্ম, বর্ণ ও জাতিতে বিভক্ত হলেও মানবতার কল্যানে কাজ করতে রোটারিয়ানরা নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। একটি প্লাটফর্মে সমবেত হয়ে রোটারিয়ানরা আর্ত-মানবতার সেবায় কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। রোটারিয়ানরা নিঃস্বার্থভাবে কাজ করার মাধ্যমে যে ভুমিকা পালন করে যাচ্ছেন তা অনুকরনীয় দৃষ্টান্ত। রোটারীর মাধ্যমে যেমন ব্যক্তিগত সামাজিক সম্পর্ক বৃদ্ধি পায় তেমনীভাবে ভালো ও জনকল্যানমুলক কাজ করার মানসিকতা সৃষ্টি হয়। সেবার মানসিকতা নিয়ে এর ধারা অব্যাহত রাখতে সকল স্তরের রোটারীয়ানদের স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যেতে হবে। এতে দেশ জাতি ও সমাজ উপকৃত হবে।

তিনি আজ সোমবার(১৫ জুলাই) রোটারী ক্লাব অব সিলেট হোয়াইট স্টোন (প্রভেশন) আয়োজিত অর্গানাইজিং মিটিংয়ে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ক্লাব প্রেসিডেন্ট কাজী মোঃ জয়নুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারী তাজ উদ্দিন আহমদ লস্কর তারেক এর পরিচালনায় অনুষ্ঠিত মিটিংয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারি ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারী পিপি রোটারিয়ান সেলিম খান, রোটারী ডিস্ট্রিক্ট ট্রেজারার পিপি রোটারিয়ান মিজানুর রহমান ও রোটারী ডিস্ট্রিক্ট এসি: গভর্ণর পিপি রোটারিয়ান মাহবুবুল হক চৌধুরী।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান হাজী আব্দুল খালিক। রেটারী ইনভোকেশন পাঠ করেন প্রেসিডেন্ট ইলেক্ট আলাউদ্দিন সাব্বির। বোর্ড অব থ্যাংক প্রদান করেন রোটারিয়ান জুনেদ আহমদ। মিটিংয়ে সম্মিলিত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন ও পরিচিত পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে চার্টাড প্রেসিডেন্ট কাজী মোঃ জয়নুল হককে কলার পড়িয়ে দেন ডিস্ট্রিক্ট গভর্ণর অধ্যক্ষ আতাউর রহমান পীর।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রোটারিয়ান তোফায়েল আহমদ, রোটাঃ এস.এম আব্দুল্লাহ পাপলু, রোটাঃ আব্দুস সামাদ, রোটাঃ আশরাফ আমীন (দীপু), রোটাঃ জাবেদুর রহমান, রোটাঃ ডা: মোহাম্মদ ইকবাল, রোটাঃ ডা: রিপন চক্রবর্তী, রোটাঃ সুমন চক্রবর্তী, রোটাঃ বেলাল আহমদ, রোটাঃ মারুফ আহমদ চৌধুরী, রোটাঃ শহীদুল হক, রোটাঃ কামরুজ্জামান দীপু, রোটাঃ আফজাল উদ্দিন, রোটাঃ সানিতুর রহমান চৌধুরী, রোটাঃ সুজিত দাস প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com