আপডেট

x


একঝাঁক তরুণের হিং টিং ছট

শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ | ১:৪৩ অপরাহ্ণ | 1072 বার

একঝাঁক তরুণের হিং টিং ছট

টিভি নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখ শবনম ফারিয়া, সাফা কবির ও শাহতাজ। এবার তারা অভিনয় করছেন ‘হিং টিং ছট সিজন-২’ নামের একটি ধারাবাহিক নাটকে।

নাটকটির শুটিং করতে বর্তমানে এসব তারকা রয়েছেন থাইল্যান্ডে। চলতি মাসের শুরুতেই শুটিংয়ের জন্য সেখানে যান তারা। শুটিং শেষে আগামীকাল দেশে ফেরার কথা রয়েছে তাদের। নাটকটি পরিচালনা করছেন রাজিবুল ইসলাম রাজিব।



এটি মূলত সিক্যুয়েল নাটক। এর আগে গত বছর নাটকটির প্রথম কিস্তি থাইল্যান্ডেই নির্মিত হয়েছিল। এবার চলছে দ্বিতীয় কিস্তি।

এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ। নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এ নাটকে কয়েকজন নতুন প্রজন্মের ছেলেমেয়ে রয়েছে। ভালো অভিনয় করছে তারা। শুটিংয়ের ফাঁকে ওদের সঙ্গে দারুণ সময় কাটছে। নাটকটি প্রচারে এলে দর্শকদের সাড়া পাবে আমার বিশ্বাস।’

নাটকে আরও অভিনয় করছেন মুমতাহিনা টয়া, মিশু সাব্বির, জোবান ও পিন্টু। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাফা কবির বলেন, নাটকটির গল্প দারুণ। এ নাটকের মাধ্যমে সিনিয়রদের সঙ্গে আমাদের বন্ধুত্বটাও জমে উঠছে। সবাই খুব মজা করেই শুটিং করছি।’

শবনম ফারিয়া বলেন, ‘নাটকটির আগের কিস্তিতেও আমি ছিলাম। এবারও রয়েছি। একই জায়গায় শুটিং করছি। এবারের গল্পে ভিন্নতা রয়েছে। আশা করি দর্শকের ভালো লাগবে।’ শিগগির নাটকটি চ্যানেল আইয়ে প্রচার হবে বলে জানা গেছে।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com