ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

দেশ দিগন্ত ডেক্স:
  • আপডেটের সময় : ০৫:২৪ অপরাহ্ন, বুধবার, ৭ অগাস্ট ২০১৯
  • / ১৫৮৮ টাইম ভিউ

দেশ দিগন্ত ডেক্স: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুলাউড়া শাখার উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

(০৭ আগষ্ট) বুধবার বিকাল ৪টায় উপজেলার কৌট মসজিদ প্রাঙ্গনে অসহায় বন্যা পীড়িত ৪৫০ টি পরিবারে মধ্যে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ব্যাংকের এফএভিপি ও কুলাউড়া শাখার ম্যানেজার মোহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল লাইছ, কুলাউড়া পৌসভার মেয়র মোঃ শফি আলম ইউনুছ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ প্রমুখ।

অনুষ্টানে অতিথিবৃন্দ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ইসলামী ব্যাংকের বিভিন্ন কর্মসূচীর ভূয়শী প্রশংসা করেন এবং অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য ব্যাং কতৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ত্রান বিতরণে বিভিন্ন শিক্খা প্রতিষ্টানের প্রধান,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।#