আপডেট

x


ইতালীর ভেনিসে ওয়ানডে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | ৫:১২ অপরাহ্ণ | 19 বার

ইতালীর ভেনিসে ওয়ানডে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ইতালির ভেনিসে ওয়ানডে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
ইতালি প্রতিনিধি
প্রবাসের মাঠিতে এই প্রজন্মের ছেলেদের খেলাধুলায় উৎসাহিত করতে সম্পন্ন হয়েছে ওয়ানডে ফুটবল টুর্নামেন্ট। মিলান বার্তার আয়োজনে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস এর সার্বিক সহযোগিতায় উক্ত টুর্নামেন্টে ছয়টি দল অংশগ্রহণ করে। দুটি গ্রপে লীগ পর্যায়ে খেলে সেমিফাইনাল ও ফাইনালে খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে খেলায় এফসিএম মনফালকনে ২-০ গোলে মারগেরা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।
নাজমুল হোসেন এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্য পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস এর সভাপতি ও কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি সোলায়মান হোসেন। উপস্থিত ছিলেন ভৈরব সমিতির সহ সভাপতি শাহাদাত হোসেন ,ভেনিস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান উজ্জ্বল ,তৌফুকিজ্জামান ,শফিক মিয়া ,খলিল,সাগর ,রাজীব ,জুয়েল ,মাহবুব প্রমুখ।
উল্লেখ ইতালির ভেনিসে বাংলাদেশ ক্রীড়া সংস্থা গঠন করা হয়েছে কিন্তু করোনার কারণে খেলাধুলার আয়োজন করা হয়নি। এই বছর ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট করার ঘোষণা দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সভাপতি সোলেমান হোসেন।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করায় প্রধান অতিথিকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com