আপডেট

x


ইতালির মনফালকনে ক্রিকেট টুর্নামেন্টে রবিবার তিনটি খেলা অনুষ্ঠিত

মঙ্গলবার, ০১ জুন ২০২১ | ৩:০৮ অপরাহ্ণ | 60 বার

ইতালির মনফালকনে ক্রিকেট টুর্নামেন্টে রবিবার তিনটি খেলা অনুষ্ঠিত

ইতালির মনফালকনে ক্রিকেট টুর্নামেন্টে রবিবার তিনটি খেলা অনুষ্ঠিত
ইতালি প্রতিনিধি
প্রবাসী বাংলাদেশী তরুণ ক্রিকেটারদের উদ্যোগে ইতালির মনফালকনে ক্রিকেট টুর্নামেন্ট জমে উঠেছে। রবিবার উত্তেজনাপূর্ণ তিনটি খেলা অনুষ্ঠিত হয়েছে। ইতালির বিভিন্ন শহর থেকে এবং স্থানীয় পর্যায় এই টুর্নামেন্টে সর্বমোট ১৪ টি দল অংশগ্রহণ করছে। দুইটি গ্রূপে বিভক্ত করে প্রথম পর্বে লীগ পদ্ধতিতেএকে ওপরের সাথে মোকাবিলা করবে। দুইটি গ্রূপ থেকে সর্বোচ্চ পয়েন্টধারী আটটি দল নিয়ে কোয়ার্টারফাইনালে নক আউট পদ্ধতিতে খেলা পরিচালিত হবে।
রবিবার প্রথম খেলায় আননাস ক্রিকেট দল এক উইকেটে সাজ ইম্পিয়ান্তি ক্রিকেট দলকে পরাজিত করে।
দ্বিতীয় খেলায় এল সি সি ক্রিকেট ক্লাব ১৫ রানে এফ সি সি ক্রিকেট দলকে পরাজিত করে। তৃতীয় খেলায় কিছুটা প্রাধান্য বিস্তার করে সাজ ইম্পিয়ান্তি ক্রিকেট দল ১১৫ রানের বিশাল ব্যবধানে মাদারীপুর ক্রিকেট ক্লাবকে পরাজিত করে।
উক্ত খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক মনফালকনে কমিউনিটি ব্যক্তিত্ব রফিকুল ইসলাম মোস্তাক। এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সমিতি ও ভৈরব সমিতির সভাপতি সুলেমান হোসাইন সহ স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ ছাড়াও অংশগ্রহণকারী দলের টিম ম্যানেজার এবং বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ।
খেলা গুলো পরিচালনা করেন বাবু এবং আপেল। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য ইয়াসিন ,টিটু ও রুবেল অংশগ্রহণকারী সকল দল ও দর্শকদের কৃতজ্ঞতা প্রকাশ করেন সুন্দর ভাবে খেলা পরিচালনায় সহযোগিতা করার জন্য। প্রতি সপ্তায় শনি ও রবিবার টুর্ণামেন্টর খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com