আপডেট

x


আহমেদ সাজা’র মৃত্যতে বেলজিয়াম বিএনপির শোক

শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৯:১৩ অপরাহ্ণ | 309 বার

আহমেদ সাজা’র মৃত্যতে বেলজিয়াম বিএনপির শোক

আহমেদ সাজার মৃত্যুতে বেলজিয়াম বিএনপির শোক প্রকাশ—–

আলম হোসেন বেলজিয়াম:
বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দ।



শোকজ্ঞাপনকারী:বেলজিয়াম বিএনপির প্রধান উপদেষ্টা সানোয়ার আলী সিদ্দিক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু সহসভাপতি সাইদুর রহমান লিটন সহসভাপতি আবুল হাসনাত শামসুল সহসভাপতি সৈয়দ মাহমুদ আক্কাস সহসভাপতি আলী জাহাঙ্গীর সহসভাপতি গোলাম নবী শ্যামল সহসভাপতি প্রধান হাসান রাকিব সহসভাপতি আমির আলী সহসভাপতি টিএম ওয়ারেছ বাচ্চু সহসভাপতি আবু বক্কর সহসভাপতি কবির আহমদ সাংগঠনিক সম্পাদক আলী নূর শামীম সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আলম হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ যুগ্ম সম্পাদক আশিক আহমদ বাপ্পী সহ সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমান সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান,জাহাঙ্গীর হোসেন,তছু মিয়া দপ্তর সম্পাদক মমো হাসান বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহমান বাবু যুগ্ম আহ্বায়ক মোস্তাফা মোহাম্মদ বাবু

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন পরিবারের মতো বেলজিয়াম বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত। তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন নিবেদিত প্রাণ ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক রাজনৈতিক জীবনে আহমেদ সাজা ছিলেন বিএনপির এক অতন্দ্র প্রহরী। বহু আন্দোলন সংগ্রামের অকুতোভয় এক জিয়ার সৈনিক।শোকবার্তায় বেলজিয়াম বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুম সাজার মৃত্যুতে বেলজিয়াম সহ বিএনপি পরিবার একজন অকুতোভয় জাতীয়তাবাদী নেতাকে হারালো। আগামী দিনের আন্দোলন সংগ্রামে জিয়া পরিবার তাকে মিস করবে।আহমেদ সাজা বেচে থাকবেন আমাদের আন্দোলন সংগ্রামে চির সঙ্গী হয়ে।তার মৃত্যুতে দেশবাসী একজন সাহসী নেতাকে হারালো। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা এবং বেলজিয়াম বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে মরহুম আহমেদ সাজা যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com