আপডেট

x


আলী আমজদ স্কুল এন্ড কলেজ ১২৫ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসবের রেজিষ্ট্রেশনের উদ্বোধন

রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ২:৩৬ অপরাহ্ণ | 972 বার

আলী আমজদ স্কুল এন্ড কলেজ ১২৫ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসবের রেজিষ্ট্রেশনের উদ্বোধন

আলী আমজদ স্কুল এন্ড কলেজ ১২৫ বছর পূর্তি উদযাপন ও পুনর্মিলনী উৎসব ২০১৮ এর রেজিষ্ট্রেশনের উদ্বোধন হয়েছে। রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন গভর্নিং বডির সভাপতি ও উৎসব কমিটির আহবায়ক নবাব আলী নকি খান।

এ সময় উপস্থিত ছিলেন উৎসব কমিটির সচিব অধ্যক্ষ আব্দুল কাদির, সহকারী প্রধান শিক্ষক শশাঙ্ক শেখর গোস্বামী, সম্পাদনা উপ-কমিটির সচিব বিশিষ্ঠ সাংবাদিক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, শিক্ষক সৈয়দ মোহাম্মদ আলী, সামছুদ্দোহা সুয়েব ও পূর্নমিলনী উপ কমিটির সদস্য সচিব বাবুল আহমদ।



এ কার্যক্রম চলবে ৩০ নভেম্বর-২০১৭ইং পর্যন্ত। এদিকে ১২৫ বছর পূর্তি উদযাপন ও  প্রাক্তণ শিক্ষার্থী পূর্নমিলনী উৎসব উপলক্ষ্যে একটি একটি উৎসব কমিটি গঠিত হয়। উৎসব কমিটির আহবায়ক হলেন নবাব আলী নকি খান এবং সচিব অধ্যক্ষ আব্দুল কাদির। এছাড়াও পূর্নমিলনী উপ-কমিটি এবং সম্পাদনা উপ কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ কমিটি গঠন করা হয়। প্রাক্তন ছাত্র আবু মো: নাসির উদ্দিনকে আহব্বায়ক, সামছুদ্দোহা সুয়েবকে যুগ্ম আহব্বায়ক এবং বাবুল আহমদকে সদস্য সচিব করা হয়।

৯ সদস্য বিশিষ্ট সম্পাদনা উপ কমিটিঃ আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল কাদির, যুগ্ম আহ্বায়ক শশাঙ্ক শেখর গোস্বামী, সদস্য সচিব সাংবাদিক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ। সদস্যরা হলেন, শামীমা আক্তার, সামছুদ্দোহা সুয়েব, মাজেদা সুলতানা, শেফালী খানম পুতুল, মোমতাহিনুর রহমান চৌধুরী ও আব্দুল হামিদ।

কমিটির অন্য সদস্যরা হলেন- মৌলভী সৈয়দ মোহাম্মদ আলী, আব্দুল হামিদ, মো: আনিছুর রহমান ভূইয়া, শেফালী খানম পুতুল।  এতে সকল প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি কামনা করা হয়েছে। তাছাড়া নভেম্বর মাস ব্যাপী শিক্ষার্থী রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে বলে সদস্য সচিব বাবুল আহমদ জানান।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com