আপডেট

x


মৌলভীবাজারে ক্যাপ্টেন ইমদাদ আর আকাশে উড়বেন না

মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ | 909 বার

মৌলভীবাজারে ক্যাপ্টেন ইমদাদ আর আকাশে উড়বেন না

ছয়ফুল আলম সাইফুল, মৌলভীবাজার প্রতিনিধিঃ বোয়িং-৭৭৭ নিয়ে আর আকাশে উড়বেন না বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন ইমদাদ (৫২)। শনিবার (৯ মার্চ) ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে স্থানীয় সময় রাত ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি স্কিন ক্যান্সারে ভুগছিলেন।

ক্যাপ্টেন ইমদাদ ১৯৬২ সালের ১৫ মার্চ মৌলভীবাজারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৫ সালে ফাস্ট অফিসার হিসেবে বিমানে যোগ দেন। রোববার (১০ মার্চ) তার মরদেহ ঢাকায় আনা হয়। এরপর উত্তরা জামে মসজিদে জানাজা শেষে ৪ নং সেক্টর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।



এদিকে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) মুহাম্মদ ইনামুল বারী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ এবং ইফালপার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ক্যাপ্টেন ইশতিয়াক হোসেন ক্যাপ্টেন ইমদাদুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ এয়ারলাইন্স পাইলট অ্যাসোসিয়েশন (বাপা)। সভাপতি ক্যাপ্টেন মাহবুব বাপার পক্ষ থেকে ক্যাপ্টেন ইমদাদুলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তিনি বলেন, ক্যাপ্টেন ইমদাদ ছিলেন বিনয়ী, সদালাপী এবং সদাচারী। পেশাগত জীবনে ছিলেন দক্ষ ও মেধাবী পাইলট। তার অকাল মৃত্যুতে বিমান পাইলট অ্যাসোসিয়েশন একজন ভালো মনের সহকর্মীকে হারালো। তার চলে যাওয়ায় বিমানের এবং বাপার বড় ধরনের ক্ষতি হলো।তাহার বাড়ী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের ডাঃ রফিকুল হকের ছেলে। তিনি ১৯৯৫ সালে ফাস্ট অফিসার হিসেবে বিমানে যোগ দেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com