আপডেট

x


আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০১৭ | ২:৫৭ অপরাহ্ণ | 787 বার

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) কার্যকরি কমিটির সভায় নিউইয়র্ক এবং টেক্সাসে সন্ত্রাসী হামলায় হতাহতদের প্রতি গভীর শ্রদ্ধা এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। রবিবার বিকেলে নিউইয়র্কে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ক্লাবের সেক্রেটারি শহীদুল ইসলামের পিতার মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করা হয়।
সভায় সভাপতিত্ব করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসার এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ।
সভায় উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলি, সদস্য আশরাফুল হাসান বুলবুল, কানু দত্ত এবং আজিমুর রহমান অভি। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাচন কমিশনের সদস্য রাশেদ আহমেদ এবং আকবর হায়দার কিরণ, ক্লাবের সদস্য মিজানুর রহমান, সাজ্জাদ হোসাইন, মোহাম্মদ শহীদুল্লাহ, কবি মিশুক সেলিম, সাদী মিন্টু প্রমুখ। দোয়া-মাহফিল পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ।
উল্লেখ্য, ৩ নভেম্বর বাংলাদেশে যশোরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহীদুলের পিতা আবুল কাশেম ইন্তেকাল করেছেন ৭৬ বছর বয়সে। এছাড়া ৫ নভেম্বর দুপুরে টেক্সাসে একটি চার্চে প্রার্থনারতদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে ২৬ জনকে হত্যা এবং ৩১ অক্টোবর নিউইয়র্ক সিটিতে সাইকেল আরোহী এবং পথচারির ওপর ট্রাক চালিয়ে ৮ জনকে হত্যার ঘটনা ঘটে।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com