আপডেট

x


আমি আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর

বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ৭:২৮ অপরাহ্ণ | 1108 বার

আমি আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর

ছয়ফুল আলম সাইফুলঃ  ডাকসুর সাবেক ভিপি মৌলভীবাজার-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মনসুর বলেছেন, আমি কোন দলে যোগ দেইনি, আমি আওয়ামী লীগের কর্মী হিসেবে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি। শুধু একটি নিবন্ধিত দলের পেপার জমা দিতে হয় বলে আমি গণফোরামের হয়ে মনোনয়ন জমা দিয়েছি নিয়ম রক্ষার জন্য।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টায় মৌলভীবাজারে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।



এ সময় সুলতান মনসুর অভিযোগ করে বলেন, প্রতীক বরাদ্দ পর্যন্ত সব ঠিক ছিল কিন্তু এর পর থেকে কিছু অতি উৎসাহী পুলিশ এবং মহাজোট প্রার্থী বিকল্পধারার এম এম শাহীনের উগ্র সমর্থক মিলে যখন তখন আমার প্রচারে হামলা করছে। মিথ্যা এবং গায়েবি মামলায় এখন পর্যন্ত ৫ থেকে ৬শ কর্মীকে গ্রেপ্তার করেছে অতি উৎসাহী পুলিশ। এই অবস্থায় প্রতিকূল পরিবেশে আমাকে প্রচার চালাতে হচ্ছে।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে হানাদার বাহিনী এ দেশের সাধারণ জনগণের সাথে যে বর্বর এবং নির্মম আচরণ করেছিল ঠিক সে রকম হামলা ঘটছে স্বাধীন দেশে আমার নির্বাচনী এলাকা কুলাউড়ায়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাবেক সাংসদ নবাব আলী আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবেদ রাজা প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে থেকে জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com