আপডেট

x


আতিয়াব ফিফটি এইট ফারফিউম শো-রুম এর উদ্ভোধন

মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ২:০৮ পূর্বাহ্ণ | 1193 বার

আতিয়াব ফিফটি এইট ফারফিউম শো-রুম এর উদ্ভোধন

নিজস্ব প্রতিনিধি: কুয়েতের ঐতিহ্যবাহী মার্কেট এলাকা হলো সোক আল মোবারকিয়া( ইরানী মার্কেট)সেখানে বিশ্বের ব্রান্ডেড রকমারী কোম্পানীর ফারফিউম ও আতর এর শো-রোম এর উদ্ভোধন করা হয় গতকাল রোববার সন্ধায় ছয়টায় । উদ্ভোধনী অনুষ্টানে উপস্হিত ছিলেন জালালবাদ সমাজ কল্যাণ সমিতির সভাপতি হাজী জোবায়ের আহমেদ বিভিন্ন ব্যাবসায়ী – রাজনৈতিক ও সাংবাদিকগণ ।



এই শোরুম দিয়ে ১৩ তম শোরুম অধিকারী হলেন তিন সহোদর । কথায় আছে প্রতিটি মামুষই সম্ভাবনাময়,কেউ কারো সম্ভাবনা খোঁজে দেয়না, নিজেরটা আবিষ্কার করতে হয় নিজেকেই ।
সঠিক সিন্ধান্ত ও পরিশ্রমই সম্ভাবনাকে সফলতায় পরিণত করে ।
একটি সঠিক সিন্ধান্ত জয়ের পথ প্রশস্ত করে দেয়, একটি সঠিক সিন্ধান্ত পরিবর্তিত করে আপনার জীবন ।আর তা আপনার জন্য অপেক্ষমাণ সেরা উপহারটি এনে দিবে আপনার কাছে ।
তাদের সততা . মেধা এবং কঠোর শ্রম এনে দিয়েছে তিন ভাইয়ের ব্যাবসায়ীক সফলতা , উনারা হলেন মো: শওকত আলী, মো: সান্জব আলী ও মো: সুমন আলী ।
বড় ভাইয়ের হাত ধরে ৯০ দশকে উনাদের আগমন কুয়েতে ।
এক এক করে আরব আমিরাতে চারটি শোরুম ও কুয়েতে ৯ টি শোরুম মোট ১৩ টি শোরুম করেছেন ।
“সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করেনা”
কথাটি সবাই জানি.কিন্তু মানি কয়জন ? সময় খুব দ্রুত চলে যাচ্ছে, দিনগুলো বছরে পরিণত হচ্ছে, আমরা সর্বদা গন্তব্য নিয়ে ভাবি ।
কিন্তু কোথায় থেকে শুরু করতে হবে তা দিব্বী ভূলে যাই ।
কিন্তু এক্ষেত্রে খুবই সর্তক উনাদে চতুর্থ ভাই মো: সুমন আলী, ঠিক সময়ে সঠিক সিন্ধান্ত নিতে কখনই ভুলেন না উনি । আর উনার সিন্ধান্ত কে স্বাগত জানিয়ে সহমত পোষন করে সহযোগিতার হাত বাড়িয়ে দেন উনার সব ভাইয়েরা । একই বলে যৌথপরিবাক আর ঐক্যবদ্ধ সিন্ধান্তেই সফলতা আসে ।
তাদের আরেকটি পরিচিতি আছে দানবীর বলেও, যে কোন মানুষ প্রবাসে সমস্যায় পড়েছে শুনলে সাহায্য হাত বাড়িয়ে এগিয়ে আসেন । যখন শুনেন দেশে মসজিদ -মাদ্রাসায় সাহায্য প্রয়োজন নিরবে নির্বিতে সাহায্য করে যাচ্ছেন । এক্ষেত্রে না শব্দটা তারা ভূলেই গেছেন ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com