আপডেট

x

আওয়ামী লীগ আমাকে বহিষ্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি : সুলতান মনসুর

রবিবার, ২৪ মার্চ ২০১৯ | ৬:৩৮ অপরাহ্ণ | 151 বার

আওয়ামী লীগ আমাকে বহিষ্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি : সুলতান মনসুর

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ বলেছেন, ‘আমি আওয়ামী লীগে ছিলাম আগেও, এখনও আছি। আমি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করলেও আওয়ামী লীগ আমাকে বহিষ্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি। তাই জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়েও আমি শপথ নিয়েছি।’

শুক্রবার (২২ মার্চ) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। একাদশ সংসদ নির্বাচনের আগে ড. কামাল হোসেনের গণফোরামে নাম লিখিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন সুলতান মনসুর।

সুলতান মনসুর বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত অন্য সংসদ সদস্যরাও শপথ নেবেন এবং বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানাতে আসবেন।’

এসময় মৌলভীবাজার জেলা গণফোরামের সভাপতি মোতাহের আলম, জেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও মোতাহের মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ এম এ মোহিত, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অজয় দাস, যুগ্ম-আহ্বায়ক হুসেন মুনসুর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন সরদার, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গো্লাম মোস্তফাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সুলতান মনসুর। পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com