আপডেট

x


আইটেব এর ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং ট্রেনিং কোর্সের ভ্যার্চুয়াল মিটিংয়ে উদ্ভোধন

শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১ | ১১:৫২ অপরাহ্ণ | 157 বার

আইটেব এর ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং ট্রেনিং কোর্সের ভ্যার্চুয়াল মিটিংয়ে উদ্ভোধন

গুণগত শিক্ষা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে কুলাউড়াকে এগিয়ে নিতে কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা কর্তৃক পরিচালিত ইন্সটিটিউট অব টেকনিক্যাল এডুকেশন, বাংলাদেশ (আইটেব) এর উদ্যোগে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং বিষয়ক অনলাইন কোর্সের উদ্ভোধন হয় গত ৩রা সেপ্টেম্বর ২০২১ সন্ধ্যা ৭.৩০ এ।

কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার সাংগঠনিক সম্পাদক ও প্রোগ্রাম চেয়ারম্যান ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার সভাপতি ও বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য মোঃ আব্দুর রউফ। স্বাগত বক্তব্য রাখেন সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সোহেল।



এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব হাসান আলী, অব.মেজর (অবঃ) নুরুল মান্নান চৌধুরী, শফিক মিয়া আফিয়ান, ডাঃ আবু বকর মোঃ নাসের, এম এ কাদির, নিজামুর রহমান টিপু, গোলাম মোস্তফা পাভেল, তামিম মারজান হুদা, শিবলী সাদিক ও আব্দুল মোমিন। পরিশেষে কোর্সে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং বিষয়ক দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন কোর্স টিউটর সাউথইস্ট ইউনিভার্সিটি’র সেন্টার ফর আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স & রোবটিক্স এর পরিচালক মোঃ মিজানুর রহমান।এবং প্রোগ্রাম চেয়ারম্যান বারিষ্টার আবু সাদিক আব্দুল্লাহ বলেন এই অনলাইন কোর্সে প্রবাসীরাও অংশগ্রহন করতে পারবেন, তাতে প্রবাসে অবস্হানরত যারা আছেন তারা এই কোর্সের মাধ্যমে এগিয়ে যাবে ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com