আপডেট

x


অপুর চিকিৎসার সাহায্যর্থে এগিয়ে আসুন

সোমবার, ০৩ জুন ২০১৯ | ১২:০৫ পূর্বাহ্ণ | 1212 বার

অপুর চিকিৎসার সাহায্যর্থে এগিয়ে আসুন

ছয়ফুল আলম সাইফুলঃ মৌলভীবাজারের কুলাউড়ার উপজলার ভূইগাওঁ এর বাসিন্দা মো: নাজমুল হোসেন অপু প্রায় অনেক দিন ধরে “লিভার জন্ডিস” (সিরসিস ৭৫%) এ আক্রান্ত হয়ে ঢাকা “বি আর বি হাসপাতালে” প্রফেসর মোহাম্মদ আলির চিকিৎসাধীন অবস্থায় আছেন।উনার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষেরও অধিক টাকার প্রয়োজন।যা উনার পরিবারের পক্ষে সম্পূর্ণ খরচ বহন করা সম্ভব হচ্ছে না।
ডাক্তার জানিয়েছেন উনার উন্নত চিকিৎসা অতি শ্রীঘ্রই প্রয়োজন।
বর্তমানে চিকিৎসা করানোর মতো প্রয়োজনীয় অর্থের অভাবে উনার চিকিৎসা করা সম্ভব হচ্ছে না।এমতাবস্থায় উনাকে বাঁচাতে হলে সমাজের দানশীল হৃদয়বান সর্বস্থরের ব্যক্তিদের দোয়া সাহয্য ও সহযোগীতার প্রয়োজন।নাজমুল হোসেন অপুকে বাঁচাতে আপনি সাহায্য করুন।আপনার প্রতিবেশী,বন্ধু ও বান্ধবদের সাহায্য করার জন্য অনুরোধ করুন।

যোগাযোগের ঠিকানা নাম: নাজমুল হোসেন অপু, পিতা: চেরাগ আলি গ্রাম: ভূঁইগাঁও, থানা: কুলাউড়া, জেলা: মৌলভীবাজার, মোবা:০১৭১৯২৩১২৪৪ (বিকাশ) ব্যাংক একাউন্ট: NRB ব্যাংক, মৌলভীবাজার শাখা MD. AKMOL HUSSAIN A/C 3031010037687



এলাকাবাসী হাজীপুর সোসাইটি কুলাউড়া, এভারগ্রীন হাজীপুর, পাবই রজনপুর প্রবাসী হোয়াটসআ্যপ গ্রুপ, ইউনাইটেট কুলাউড়া, কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা, কুলাউড়া সমিতি ঢাকাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দানশীল ব্যাক্তিবর্গের দৃষ্টি আকর্ষন করছে।

অদ্য ৫ জুন পর্যন্ত বিভিন্ন ব্যাক্তিগন ২৭ হাজার ১০০ টাকা জমা দিয়েছেন। দেশদিগন্ত অনলাইন পত্রিকার মাধ্যমে জমা কৃত টাকার অপডেট জানানো হবে।

(পুরাতন ছবি)

(পুরাতন ছবি)

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com