আপডেট

x


অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম’ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ১০:০৮ অপরাহ্ণ | 364 বার

অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম’ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ    “সত্য প্রকাশের প্রত্যাশায় ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশনাই আমাদের অঙ্গিকার” এই শ্লোগানকে সামনে রেখে ছয়ফুল আলম সাইফুল এর সম্পাদনা ও প্রকাশনায় মৌলভীবাজারে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন হলো অনলাইন নিউজ পোর্টাল “বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম” এর।

২১ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৫টায় মৌলভীবাজারের হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে অনলাইন পোর্টালটির শুভ উদ্বোধন করা হয়। বাংলাদেশ জনপ্রত্যাশার বার্তা সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমানের প্রাণবন্ত সঞ্চালনায় এবং পত্রিকাটির সম্পাদক ছয়ফুল আলম সাইফুল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি বলেন, আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। পত্রিকাটির প্রধান সম্পাদক আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক এ আর নোমান ও সম্পাদক ছয়ফুল আলম সাইফুল কুলাউড়া এলাকার একজন অন্যতম সাংবাদিক হিসাবে পরিচিত বিধায় তার হাত ধরে নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমি আশা করি ‘বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম’ সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে।



পোর্টালটির সম্পাদক ছয়ফুল আলম বলেন বলেন, শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসতেই পারে। শত প্রতিকূলতাকে অতিক্রম করে সুপ্ত প্রতিভার বিকাশে সমাজের অন্যান্য পেশার চেয়ে সাংবাদিকদের বেশি অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এজন্য তিনি সাংবাদিক সহ সমাজের সকলস্থরের মানুষের নিকট সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফজলুল হক খান সায়েদ, কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, জর্জিয়া আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম তালুকদার, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জদিদ হায়দার চৌধুরী, প্রধান শিক্ষক মোঃ আব্দুল মুক্তাদির চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউ নেশন প্রতিনিধি এম মছব্বির আলী, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, , হাজীপুর সোসাইটির সহ-সাধারণ সম্পাদক গাজী জাবের আহমদ, কুলাউড়া ক্যাবল নেটওয়াকের সাধারণ সম্পাদক ও শিক্ষক মোঃ ছাদিকুর রহমান, শিক্ষক শাহ আলম প্রমুখ।

উল্লেখ্য, অনলাইন পোর্টাল “বাংলাদেশ জনপ্রত্যাশা ডট কম” এর সম্পাদক মন্ডলীর সভাপতির দায়িত্বে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের পেটারসনে বসবাসরত এ আর নোমান।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com